ফের তৃণমূলের অভিষেককে ইডির তলব

0

ভারতে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ফের তলব করেছে দেশটির এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। আগামী শুক্রবার সকাল ১১টায় তাকে সিজিও কমপ্লেক্সে তলব করা হয়েছে। একটি সূত্র জানিয়েছে, দিল্লির ইডি কর্মকর্তারা তাকে কলকাতার সিজিও কমপ্লেক্সে এসে জিজ্ঞাসাবাদ করবেন।

এর আগে সোমবার তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি থেকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী বলেছিলেন, অভিষেককে হয়তো আবার নোটিস পাঠাবে ওরা। ঠিক একদিন পর অর্থা মঙ্গলবারই সামনে এলো এই খবর।

কেন্দ্রীয় সংস্থার নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন মুখ্যমন্ত্রী। তার মতে, অভিষেক খুব ভালো বক্তৃতা দিয়েছে। এবার হয়তো আজ অথবা কাল ওকে কোনও সংস্থা নোটিশ ধরাবে। এ কথা বলেই ক্ষান্ত হননি তৃণমূল নেত্রী।

তিনি বলেন, অভিষেককে তো আগেও দুবার নোটিশ দিয়েছে। এমনকি নোটিশ ধরিয়েছে ওর বউকেও। কিন্তু এবার তো মনে হয় ওর দুবছরের ছেলেকেও নোটিশ ধরাবে। ওকেও নোটিশ ধরিয়ে দেখুক দুবছরের ছেলেটাও কতটা শক্ত হয়েছে।

অপরদিকে প্রায় নিশ্চিত সুরে অভিষেকও বলেছিলেন যে, মঙ্গলবার ‘কিছু ঘটবে’। এর আগে তৃণমূলের বড় সভা হয়েছে গত ২১ জুলাই। তারপরেই রাজ্যের প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে তল্লাশি চালায় ইডি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com