ফিনল্যান্ডের প্রধানমন্ত্রীর সমর্থনে পাশে দাঁড়ালেন হিলারি ক্লিনটন

0

ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিন। সম্প্রতি ৩৬ বছর বয়সী এই নারী প্রধানমন্ত্রীর একটি নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। তার পর ব্যাপক সমালোচনার মুখে পড়েন মারিন। ফিনল্যান্ডবাসী তার এই আচরণের জন্য প্রবল সমালোচনা করেছিলেন। পার্টিতে উদ্যম নাচের জন্য বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে যেমন সমালোচনা জুটেছিল, তেমন একাংশের থেকে সহানুভূতিও পেয়েছিলেন মারিন। এবার মারিনের পাশে দাঁড়ালেন হিলারি ক্লিনটন।

যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী থাকাকালীন একটি পার্টিতে নিজের নাচের ছবি টুইটার হ্য়ান্ডলে শেয়ার করে সারিনের প্রতি নিজের সমর্থন জানিয়েছেন ক্লিনটন।

হিলারি ক্লিনটন যে ছবি পোস্ট করেছেন, তাতে সবার মধ্যে তাকে নাচতে দেখা যাচ্ছে। জানা গিয়েছে, ছবিটি ২০১২ সালের। সে সময় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ছিলেন বারাক ওবামা। হিলারি ক্লিন্টন ছিলেন পররাষ্ট্রমন্ত্রী। সে সময়ই কলম্বিয়ায় ঘুরতে গিয়ে একটি ক্লাবে নেচেছিলেন হিলারি।

পার্টিতে নাচের জন্য সানা মারিনের উদ্দেশে যে সমালোচনা হয়েছে তার প্রতিবাদ করেই এই ছবি দিয়েছেন হিলারি। সেই ছবি পোস্ট করে ফিনল্যান্ডের প্রধানমন্ত্রীর উদ্দেশে লিখেছেন, নেচে যাও সানা মারিন। ক্লিন্টনের এই পোস্টের পরই সেই পোস্ট রিটুইট করে ক্লিন্টনকে ধন্যবাদ জানিয়েছেন মারিন। সঙ্গে দিয়েছেন ভালবাসার ইমোজি।

২০১৯ সালের ডিসেম্বর থেকে ক্ষমতায় রয়েছেন সানা মারিন। দায়িত্ব নেওয়ার সময় বিশ্বের সবচেয়ে কনিষ্ঠ সরকার প্রধান ছিলেন তিনি। এখন এই খেতাব চিলির প্রেসিডেন্ট গ্যাব্রিয়েল বরিকের দখলে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com