দিনাজপুরে ম্যাজিস্ট্রেট পরিচয় দেওয়া আনিকা আবারও গ্রেফতার

0

দিনাজপুরে ম্যাজিস্ট্রেট পরিচয় দেওয়া আনিকা তাসনিম সরকার তিশা ওরফে মোছা. আঞ্জুমান আরা আজমেরি (৩০) ও তার সহযোগী শাহাদত হোসেনকে (২৪) কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২০ জুন) তাকে আদালতে সোপর্দ করা হলে এ আদেশ দেন বিচারক। বুধবার (১৯ জুন) তাদের গ্রেফতার করে পুলিশ। এর আগেও তিনি ম্যাজিস্ট্রেট হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে বেশ কয়েকবার গ্রেফতার হন।

গ্রেফতার আনিকা তাসনিম সরকার তিশা দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার কাটাবাড়ী মহল্লার বাসিন্দা ও সাবেক মেয়র শাহজাহান আলী সরকারের মেয়ে। বর্তমানে তিনি ঢাকার যাত্রাবাড়ীতে রোকেয়া ছাত্রী নিবাসে বসবাসরত ছিলেন।

এছাড়া তার সহযোগী শাহাদত হোসেন সদর উপজেলার ঘুঘুডাঙ্গা মিস্ত্রিপাড়া জিন্নাহ ক্লাব পাড়ার তরিকুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, মামলার বাদী আল আমিনকে জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি দেওয়ার নাম করে এক লাখ ৫০ হাজার টাকা নেন তাসনিম সরকার তিশা। পরে তিনি জানতে পারেন যে আনিকা তিশা ম্যাজিস্ট্রেট হিসেবে মিথ্যা পরিচয় দিয়েছেন। তিনি বিভিন্ন সময় মানুষের সঙ্গে চাকরি দেওয়ার নাম করে প্রতারণা করেন। বুধবার সকালে তিনি জানতে পারেন যে তিশা তার সহযোগী শাহাদত হোসেনের বাড়িতে অবস্থান করছেন। এসময় তিনি স্থানীয়দের জানালে তারা বাড়িটি ঘেরাও করে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল দেন। পরে পুলিশ তিশা ও শাহাদত হোসেনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

পুলিশ আরও জানায়, স্থানীয়দের সামনে জিজ্ঞাসাবাদে আসামিরা আরও বেশ কয়েকজনের কাছ থেকে প্রতরণাপূর্বক টাকা নেওয়ার কথা স্বীকার করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com