শেখ হাসিনা ক্ষমতায় থাকা অবস্থায় এক ইঞ্চি মাটিও কেউ দখল করতে পারবে না: নাছিম

0

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, সেন্টমার্টিন বাংলাদেশের একটি ভূখণ্ড। এ ভূখণ্ডে বাংলাদেশের মানুষেরাই বসবাস করে। তাদের জীবনের মূল্য অনেক বেশি। তাদের জীবন ও জীবনমান সমুন্নত রাখা বর্তমান সরকারের দৃঢ় অঙ্গীকার। এ ভূখণ্ড কারও দ্বারা ক্ষতিগ্রস্ত হতে দেওয়া হবে না। শেখ হাসিনা ক্ষমতায় থাকা অবস্থায় দেশের এক ইঞ্চি মাটিও কেউ দখল করতে পারবে না।

বুধবার ( ১৯ জুন) দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, কাকরাইলে ঢাকা-৮ আসনের নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তিনি বলেন, যারা সাম্প্রদায়িক শক্তি ও সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়িয়ে বাংলাদেশকে বিভক্ত করতে চায় তাদের মোকাবিলা করার একমাত্র শক্তি ও একমাত্র বাতিঘর হল দেশরত্ন শেখ হাসিনা। আমরা সবাই তার পাশে থেকে দেশবিরোধী অপশক্তি ও অপরাজনীতিকে প্রতিহত করব। যারা আমাদের বাংলাদেশের শান্তি বিনষ্ট করতে চায় তাদের বিরুদ্ধে আমরা সবাই একত্রিত হয়ে মোকাবিলা করবো। আমরা শেখ হাসিনার নির্দেশিত পথ অনুযায়ী দেশকে এগিয়ে নিয়ে যাবো।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com