সিংগাইরে ধর্ষণে পঞ্চম শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা

0

মানিকগঞ্জের সিংগাইরে ধর্ষণে পঞ্চম শ্রেণির এক ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় থানায় মামলা হলে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি উপজেলার ধল্লা ইউনিয়নে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ধল্লা ইউনিয়নে অভাব-অনটনের সুযোগ নিয়ে পঞ্চম শ্রেণির জনৈক ছাত্রীকে (১১) ধর্ষণ করা হয়। এভাবে একপর্যায়ে ওই ছাত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ ঘটনা ফাঁস হওয়ার পর থেকে অভিযুক্ত মোহন (৬০) গা-ঢাকা দেয়।

শনিবার দুপুরে সিংগাইর থানায় মামলা করা হলে পুলিশ শনিবার রাতেই মোহনকে গ্রেফতার করে।

মোহন ধল্লা ইউনিয়নের খাসেরচর গ্রামের মৃত আছর মোল্লার ছেলে। সে ৩ সন্তানের জনক। পেশায় একজন মাছ ব্যবসায়ী, তবে মাঝে মধ্যে রাজমিস্ত্রির কাজ করে।

ভিকটিম ও তার পরিবার জানায়, মোহন ফুসলিয়ে মেয়েটিকে খাসেরচর বাজারের আলীম মেম্বারের নিশাত-সিফাত এন্টারপ্রাইজ নামের টিনের দোকানের ছাদে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। এতে ভিকটিম অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। গত ২৮ জুলাই একটি বেসরকারি হাসপাতালের ডাক্তারের রিপোর্ট অনুযায়ী গর্ভের সন্তানের বয়স ২৪ সপ্তাহ ১ দিন বলে জানা গেছে।

ভিকটিমের মা জানান, তাদের নিজস্ব কোনো জায়গা জমি নেই। অন্যের বাড়িতে ভাড়া থেকে ঝিয়ের কাজ করেন। স্বামী কৃষিকাজ করেন। ৩ সন্তানের মধ্যে তার এই মেয়েটি সবার ছোট। ঘটনা প্রকাশ পাওয়ায় ১০-১২ দিন আগে অভিযুক্ত মোহনের বোন ছকিনা আমাদের ২ হাজার টাকা দিয়ে গর্ভের সন্তান নষ্ট করতে বলেছিল। পরে আমরা থানায় মামলা করি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com