নোয়াখালীতে গৃহবধূকে ধর্ষণ ও বিবস্ত্র করে ভিডিও ধারণ

0

নোয়াখালীর সদর উপজেলায় এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও বিবস্ত্র করে ভিডিও ধারণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় অভিযুক্ত যুবকের কাছ থেকে ভুক্তভোগীর ভিডিও সংবলিত একটি মোবাইল, দুটি সিম, একটি মেমোরি কার্ড, ভুক্তভোগীর ছবির স্ক্রিনশট ও নগদ ৪১৫ টাকা জব্দ করা হয়।

গ্রেফতার আসামির নাম মো. কালাম ওরফে কালা মিয়া (৩০)। সে উপজেলার নোয়াখালী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের মধ্যম করিমপুর গ্রামের আবিদ মিয়ার বাড়ির মৃত নুরুল আমিনের ছেলে।

মঙ্গলবার (৫ জুলাই) রাত সাড়ে ৮টায় উপজেলার সোনাপুর জিরো পয়েন্ট সংলগ্ন আল আকসা রেস্তোরাঁর সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুর ১২টায় র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

এতে বলা হয়, ওই গৃহবধূর স্বামী প্রবাসে থাকায় তিনি বাবার বাড়িতে ঘর নির্মাণ করে দুই ছেলেকে নিয়ে বসবাস করছেন। অভিযুক্ত কালাম গত ২৬ জুন রাত ১০টার দিকে ভুক্তভোগীর ঘরে ঢুকে খাটের নিচে লুকিয়ে থাকে। এরপর ঘুমন্ত অবস্থায় ওই নারীর ভিডিও ধারণ করে। হঠাৎ ঘুম ভেঙে গেলে আসামিকে ঘরের মধ্যে দেখতে পান।

পরে আসামি ভুক্তভোগীর ছোট ছেলের গলায় ছুরি ধরে ভয়ভীতি প্রদর্শন করে ধর্ষণ করে। এ ঘটনার পর থেকে ভিডিওর ভয় দেখিয়ে ভুক্তভোগী ও তার প্রবাসী স্বামীকে কল করে ১০ লাখ টাকা দাবি করে এবং টাকা না দিলে ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এ ঘটনায় ভুক্তভোগী সুধারাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com