নূপুর শর্মাকে গ্রেপ্তারের দাবিতে ফের সরব হলেন মমতা বন্দোপাধ্যায়

0

মহানবী হজরত মুহাম্মদ(সা.) সম্পর্কে আপত্তিকর কথা বলার জন্য বিজেপির মুখপাত্র নূপুর শর্মাকে গ্রেপ্তার করার দাবি ফের তুললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।  একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের  কনক্লেভ-এ গিয়ে মমতা এই দাবি করেন।

তিনি বলেন, নূপুর শর্মার একটি উক্তি গোটা দেশে আগুন লাগিয়ে দিয়েছে। উদয়পুর, আমরাবতীতে প্রাণ গেছে দুজনের। এরপর নূপুর শর্মার গ্রেপ্তার হওয়া উচিত। নিছক ক্ষমা প্রার্থনায় কাজ হবে না, পুলিশের উচিত দেশের সম্প্রীতি বজায় রাখতে নূপুর শর্মাকে গ্রেপ্তার করা। বিজেপি এখনও নূপুর শর্মাকে বাঁচানোর চেষ্টা করছে বলে তিনি  জানান।

সম্প্রতি সুপ্রিম কোর্ট নূপুর শর্মাকে দেশবাসীর কাছে ক্ষমা চাইতে বলে যে কথা বলেছে তারপর কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরণ রিজিজুর বক্তব্য চরম হতাশাজনক বলে মমতা উল্লেখ করেন।

উল্লেখযোগ্য, নূপুর শর্মাকে ক্ষমা চাইতে সুপ্রিম কোর্টের নির্দেশকে কিরণ রিজিজু বলেন, এটি একটি পর্যবেক্ষণ মাত্র। সুপ্রিম কোর্ট কোনও রায় দেয়নি। মমতা বলেন, নূপুর শর্মার মাধ্যমে বিজেপি দেশে বিষ ঢেলে দেয়ার চক্রান্ত করেছে। অবিলম্বে নূপুর শর্মাকে গ্রেপ্তার করা উচিত, দেশের স্বার্থেই এটা করা প্রয়োজন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com