গণমাধ্যমের সঙ্গে সম্পর্কে আরও জোরদার করতে চায় বিএনপির মিডিয়া সেল

0

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণমাধ্যমের সঙ্গে সম্পর্কে আরও জোরদার করতে মিডিয়া সেল গঠন করেছে বিএনপি।

সেলের দায়িত্বপ্রাপ্তরা বলছেন, আগামী নির্বাচনকে সামনে জনগণের কল্যাণে বিএনপির পক্ষ থেকে একাধিক কর্মপরিকল্পনা গ্রহণ করা হচ্ছে। সেগুলোতে দেশের গণমাধ্যম থেকে কীভাবে সহযোগিতা পাওয়া যায়, ডিজিটাল মিডিয়াকে কাজে লাগানো যায় তা নিয়ে ইতোমধ্যে কাজ শুরু করেছে সেল। সবকিছু গুছিয়ে আগামী কিছুদিনের মধ্যে গণমাধ্যম ব্যক্তিত্বের সঙ্গে মতবিনিময় করা হবে।

গত ২০ জুন রাতে বিএনপির সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপনকে আহ্বায়ক ও প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরীকে সদস্য সচিব করা হয়েছে মিডিয়া সেল গঠন করে। এতে সদস্য করা হয়, মোছা. শাম্মী আক্তার, প্রফেসর ড. মোর্শেদ হাসান খান, ব্যারিস্টার রুমিন ফারহানা, কাদের গণি চৌধুরী, ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন, আলী মাহমুদ (দিনকাল), আতিকুর রহমান রুমন ও শায়রুল কবির খান।

বিএনপির মিডিয়া সেলের নেতারা বলছেন, এ সেলের সরাসরি তদারকি করবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এরই মধ্যে মিডিয়া সেলের সঙ্গে দুই দফায় বৈঠক করেছেন তিনি। বৈঠকে দ্রুত সময়ের মধ্যে সময়োপযোগী গণমাধ্যমের সঙ্গে বিএনপির সম্পর্ক জোরদার করার তাগিদ দিয়েছেন তিনি।

মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন বলেন, গণমাধ্যমে সঙ্গে সম্পর্ক কীভাবে বাড়ানো যায়, রাজনীতিতে গণমাধ্যমের কী ধরনের সাহায্য নেওয়া যায়, তা নিয়ে দলের পক্ষ থেকে নতুন কর্মপরিকল্পনা করা হচ্ছে। শুধু তাই নয়, ডিজিটাল মিডিয়াকে কীভাবে জনগণের কাজে লাগানো যায়, তা নিয়েও আমরা কাজ করছি।

তিনি আরও বলেন, আমরা গুছিয়ে নিয়ে আগামীতে সবার কাছ থেকে মতামত নেব। আর এই সেলের সরাসরি তদারকি করছেন আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

মিডিয়া সেলের সদস্য ও বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, এই সেলের সঙ্গে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দুই দফা বৈঠক হয়েছে। সেখানে গণমাধ্যমের সঙ্গে বিএনপির সম্পর্ক জোরদার করার তাগিদ দেওয়া হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com