পদ্মা সেতু উদ্বোধনে নাশকতার তথ্য পায়নি র‌্যাব

0
পদ্মা সেতু উদ্বোধনকে কেন্দ্র করে কোন ধরণের হামলা বা নাশকতার সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি বলে জানিয়েন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন। তিনি বলেছেন, গোয়েন্দা তথ্য, সাইবার মনিটরিংসহ অন্যান্য তথ্য বিশ্লেষণপূর্বক স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনকে কেন্দ্র করে কোন ধরণের নাশকতার তথ্য পাওয়া যায়নি। তবুও আমরা আত্মতুষ্টিতে ভুগছি না। গোয়েন্দা নজরদারি ও সাইবার জগতে মনিটরিং বৃদ্ধির মাধ্যমে জঙ্গিদের যে কোন ধরণের নাশকতার পরিকল্পনা নস্যাৎ করে দিতে প্রস্তুত রয়েছে র‌্যাব।
বুধবার (২২ জুন) পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে সেতুর দুই প্রান্তে র‍্যাব কর্তৃক গৃহীত নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন এসব কথা বলেন।
তিনি বলেন, আগামী ২৫ জুন পদ্মা সেতুর শুভ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। উদ্বোধনী অনুষ্ঠানে দেশি বিদেশি অতিথি, মন্ত্রী, এমপি, সামরিক ও বেসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত থাকবেন। সার্বিক পরিস্থিতি বিবেচনায় পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানের নিরাপত্তা নিশ্চয়নের লক্ষে অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি র‌্যাবও নিরাপত্তার দায়িত্ব পালন করবে। পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে র‌্যাব কর্তৃক বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গৃহীত হয়েছে। সকল ধরণের অনাকাঙ্খিত পরিস্থিতি মোকাবেলায় র‌্যাব ফোর্সেস কর্তৃক পর্যাপ্ত সংখ্যক র‌্যাব সদস্য মোতায়েন করা হয়েছে।
তিনি বলেন, পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে র‌্যাব ফোর্সেস সেতুর দুই প্রান্তে সার্ভিস এরিয়া-১ ও সার্ভিস এরিয়া-২ সহ পাশ্ববর্তী এলাকাসমূহে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করেছে। উদ্বোধনী অনুষ্ঠান এবং সেতুর নিরাপত্তা জোরদার করতে দুই প্রান্তেই পর্যাপ্ত সংখ্যক র‌্যাব সদস্য মোতায়েন থাকবে। সমাবেশস্থল, টোল প্লাজা, ফলক উন্মোচন ও হেলিপ্যাড এলাকার নিরাপত্তার লক্ষে র‌্যাবের প্রয়োজনীয় সংখ্যক টহল মোতায়েন থাকবে।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com