গণতন্ত্র উদ্ধারে দলমত নির্বিশেষ ঐক্যবদ্ধ হতে হবে: আমির খসরু

0
বিএনপির চেয়ার পারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলন সংগ্রামের মাধ্যমে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করতে হবে বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।
শনিবার (১৮ জুন) বিকেলে জাতীয় প্রেসক্লাব মাওলানা আকরাম খান হলে গণমাধ্যমের স্বাধীনতা ও আগামী  জাতীয় সংসদ নির্বাচন শীর্ষক আলোচনা সভায় সুশীল ফোরাম আয়োজিত এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো  জাহিদ।
আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, এই ভোটারবিহীন এ সরকারের আমলে এবং গণতান্ত্রিকভাবে সরকার ব্যবস্থা না করা হলে জনগণ মুক্তি পাবেনা। গণতন্ত্র উদ্ধারে দলমত নির্বিশেষ  ঐক্যবদ্ধ হতে হবে। মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে বর্তমান ক্ষমতাসীন দল। দেশের মুক্তিকামী মানুষ এ পরিস্থিতি আর সহ্য করবে না। তাই গণতন্ত্রকে ফিরে পেতে দলমতে উদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। গণবিরোধী সরকারকে মনে রাখতে হবে প্রশাসনযন্ত্রকে ব্যবহার করে রাতের আধারের বিনা ভোটের সরকারের গদি রক্ষা করা যাবে না। তাই খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলন সংগ্রামের মাধ্যমে গণতন্ত্রের সরকার প্রতিষ্ঠা করতে হবে।
তিনি বলেন, দেশের জনগণ এই সরকারকে ক্ষমতায় দেখতে চায়না। তাই জনগণের বাকস্বাধীনতা ও ভোটের অধিকার ভাতের অধিকার ফিরিয়ে আনতে আন্দোলনের বিকল্প নেই।
তিনি আরও বলেন, পদ্মা সেতু উদ্বোধনের জমকা‌লো অনুষ্ঠান বাতিল করে সেই অর্থ সিলেট সুনামগঞ্জসহ সারা দেশে বন্যার্তদের সাহায্য করতে বলেন।
আলোচনা সভায় বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি এ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী জাগপার সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, বিএনপির  সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ  হোসেন, যুব জাগপার সভাপতি মীর আমির হোসেন আমু, কৃষক দল নেতা- রমিজ উদ্দিন রুমি প্রমুখ।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com