জনবিস্ফোরণে আওয়ামী সরকারকে বিদায় নিতে হবে: নজরুল

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, জনবিস্ফোরণের মুখে গণধিকৃত আওয়ামী সরকারকে জনরোষেই বিদায় নিতে হবে। এ সরকার দেশের গণতন্ত্রের প্রতিটি স্তম্ভ ধ্বংস করেছে। দেশের মানুষ আজ গণতন্ত্রের অভাব অনুভব করছে। আওয়ামী লীগ নেতারা গণতন্ত্র চায় না।

গতকাল বৃহস্পতিবার ঢাকা মহানগর উত্তর বিএনপির গুলশান ও বনানী থানার ১৮,১৯ ও ২০ নম্বর ওয়ার্ড কমিটির সম্মেলনে তিনি এসব কথা বলেন।  বনানী টিভি গেট সংলগ্ন একটি রেস্টুরেন্টে এ সম্মেলনের আয়োজন করা হয়।

নজরুল ইসলাম খান বলেন, কোভিড চলাকালেই আওয়ামী লীগের ১৩ হাজার মানুষ নতুন করে কোটিপতি হয়েছেন। আর প্রায় সাড়ে ১৩ কোটি মানুষ নতুন করে দরিদ্র হয়েছেন। তাহলে এ সরকার ১৩ হাজারের সরকার। কোটি মানুষের নয়।

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেন, ‘৯০-এর গণঅভ্যুত্থানে স্বৈরাচার হটিয়ে ছিলাম। আবারও গণঅভ্যুত্থানের মধ্য দিয়েই দেশে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার নিয়ে আসব। সেই তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই দেশে গণতন্ত্র ফিরে আসবে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্যসচিব আমিনুল হক বলেন, আমাদের সামনে একটি মাত্র পথ খোলা রয়েছে। আর সেটা হলো রাজপথ। সেই রাজপথে ঐক্যবদ্ধ গণআন্দোলনের মাধ্যমেই এ সরকারের পতন নিশ্চিত করতে হবে।

আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, আতাউর রহমান, আতিকুল ইসলাম মতিন, আবদুল আলীম নকী প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com