বিদায়ের দিনে এসএসসি পরীক্ষার্থীদের পেটালেন শিক্ষক

0

রাজধানীর কচুক্ষেতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে শিক্ষার্থীদের পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্কুলের প্রধান শিক্ষক মো. জাকির হোসেনের নামে।

বুধবার (১৫ জুন) দুপুরে মিরপুর ১৪ নাম্বার পুরাতন কচুক্ষেত হাজী সৈয়দ আলী খান উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

ওই স্কুলের প্রধান শিক্ষক এই ঘটনা ঘটান।

জানা যায়, বুধবার (১৫ জুন) দুপুরের দিকে আলী খান স্কুলের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে মিলাদ ও দোয়া মাহফিল শেষে ছাত্রীদের আগে মিষ্টি বিতরণ করার প্রস্তাব দেন প্রধান শিক্ষক। এ সময় ছাত্ররা তা প্রত্যাখ্যান করে সবাইকে একসঙ্গে মিষ্টি বিতরণের কথা বলে। একপর্যায়ে প্রধান শিক্ষক জাকির হোসেন ও শিক্ষার্থীদের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। এরপর ওই প্রধান শিক্ষক রাগান্বিত হয়ে বাঁশ দিয়ে অনেক শিক্ষার্থীকে এলোপাতাড়ি পেটানো শুরু করেন। এতে অনেক শিক্ষার্থী আহত হয়।

এ ঘটনায় স্কুলের অন্য শিক্ষার্থী ও স্থানীয়রা প্রধান শিক্ষককে তার কক্ষে অবরুদ্ধ করে রাখে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রধান শিক্ষক জাকির হোসেনকে উদ্ধার করে ভাসানটেক থানায় নিয়ে যায়।

এক শিক্ষার্থী জানান, বিদায় অনুষ্ঠানে বিরিয়ানি দেওয়ার কথা ছিল। বিরিয়ানির বদলে মিষ্টি দেওয়ায় ঝামেলা হয়েছে। প্রধান শিক্ষক বাঁশ হাতে নিয়ে যাকে সামনে পেয়েছেন তাকে পিটিয়েছেন। এতে অনেকের হাত-পা ভেঙে গেছে।

পুলিশের মিরপুর বিভাগের এডিসি আরিফুল ইসলাম জানান, এ ঘটনা নিয়ে আমরা থানায় বসেছি। স্কুলের প্রধান শিক্ষক, কয়েকজন শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির লোকজনও থানায় রয়েছে। আমরা প্রকৃত ঘটনা কী- তা জানার চেষ্টা করছি। পরে বিস্তারিত জানানো হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com