মুক্তিযুদ্ধের সময় জাতিকে বিপদে ফেলে আ.লীগ নেতারা ভারতে পালিয়েছিল: মেজর হাফিজ

0

আওয়ামীলীগের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না এবং কোন নির্বাচন হতে দেওয়া হবে বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির অন্যতম ভাইস চেয়ারম্যান মেজর (অব:) হাফিজ উদ্দিন আহমেদ বীরবিক্রম। তিনি বলেন, আওয়ামীলীগের অধীনে কোন নির্বাচন হবে না, বিএনপি যাবে না এবং কোন নির্বাচন হতে দেওয়া হবে না। গত কয়েকদিন আগে নির্বাচন কমিশনার বলেছেন এখন আর দিনের ভোট রাতে হবে না। এর মাধ্যমে রাতের ভোটের সত্যতা তারা স্বীকার করেছেন। কিন্তু নিশি রাতের ভোট বার বার হবে না। এ সময় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, হতাশ হবে না, ইনশাল্লাহ বিএনপি ক্ষমতায় আসবে। প্রস্তুতি নিন র্শীষ নেতৃত্ব থেকে ডাক আসবে। প্রয়োজনে আমরা ঢাকায় যাব। জনরুষে এই সরকারের মসনদ উড়ে যাবে। সময়ের আগেই রাষ্ট্র ক্ষমতা থেকে এই সরকারকে বিদায় করা হবে।

গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় ময়মনসিংহ নগরীর হরিকিশোর রায় রোডস্থ দলীয় কার্যালয়ের সামনের সড়কে মহানগর, দক্ষিণ এবং উত্তর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির চেয়ারপার্সন তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে কটুক্তি, হত্যার হুমকি এবং দেশব্যাপী সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠন মেজর হাফিজ উদ্দিন আহমেদ আরও বলেন, মুক্তিযুদ্ধের সময় জাতিকে বিপদে ফেলে আওয়ামীলীগ নেতারা ভারতে পালিয়ে গিয়েছিল। ওই সময় জাতির মহাদূযোর্গে মেজর জিয়াউর রহমান বলপেন কলমে নিজের হাতে লিখে স্বাধীনতার ঘোষনা দিয়েছিলেন।

মুক্তিযুদ্ধে আওয়ামীলীগের কোন কৃতিত্ব নেই জানিয়ে বিএনপি এই নেতা বলেন, আওয়ামীলীগ মুক্তিযুদ্ধ করেনি। তারা দেশের গণতন্ত্র হরণ করেছেন, আইনের শাসন ধংস্ব করেছে। এখন দেশে কোন নির্বাচন নেই। শেখ হাসিনা বলে দেশের জনগন নাকি বিপুল ভোটে তাকে ক্ষমতায় বসিয়েছে, এটা মিথ্যাচার।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com