যে নির্বাচনে দেশের মা বোনেরা নির্বিঘ্নে ভোট দিতে পারবে আমরা সেই নির্বাচনে যাব: ফারুক

0

বগুড়ায় বিএনপির বিক্ষোভ সমাবেশে দলের কেন্দ্রীয় নেতা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য জয়নাল আবেদিন ফারুক বলেছেন, যে সরকার ক্যানাডার বেগম পাড়া গড়ায়, ব্যাংকের টাকা লুট করে ৭৮ হাজার কোটি টাকা বিদেশে পাচার করে, পদ্মা সেতুর নামে কোটি কোটি টাকা চুরি করে সেই সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না। তিনি সরকারকে পদত্যাগের দাবী জানিয়ে বলেন, যারা নতুন ভোটার হয়েছেন তারা এপর্যন্ত জাতীয় ভোটে ভোট দিতে পারেননি। নতুন ভোটারদের ভোট দেওয়া থেকে যারা বঞ্চিত করেছে তারা কোন মুখে নির্বাচনের কথা বলেন ? তিনি বলেন, আমাদের নেতা তারেক রহমান এখন অনেক দুরদর্শী। অনেক সচেতন। তিনি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের এবং আপোষহীন নেত্রী বেগম খালো জিয়ার পুত্র। তিনি রাজনীতি বোঝেন। যেন তেন নির্বাচনে তারেক রহমানকে নেওয়া যাবে না। যে নির্বাচন ব্যবস্থায় দেশের মা বোনেরা নির্বিঘেœ ভোট দিতে পারবে আমরা সেই নির্বাচনে যাব। বিএনপির প্রবীন নেতা ফারুক বলেন, খালেদা জিয়া এদেশের অপরিহার্য নেত্রী। অথচ তার সম্পর্কে কটুক্তি মেনে নেয়া হবে না। তারেক রহমান কে মিথ্যা মামলা দিয়ে দেশের বাইরে রাখা হয়েছে। জনগনের ভোটাধিকার নেই , গণতন্ত্রও নেই। তাই গণতন্ত্র ফেরাতে তারেক রহমানে ডাকের অপেক্ষায় থাকুন।

আজ বৃহস্পতিবার বিকেলে শহরের নবাববাড়ীস্থ জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয় কেন্দ্রীয় এই কর্মসুচি।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট একেএম মাহবুবুর রহমান।

জেলা বিএনপির আহবায়ক রেজাউল করিম বাদশার সভাপতিত্বে এবং আলী আজগর তালুকদার হেনা এবং জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কে এম খায়রুল বাশারের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ভিপি সাইফুল ইসলাম, জয়নাল আবেদীন চাঁন, মিসেস লাভলী রহমান ও মাহবুবর রহমান হারেজ, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য একেএম আহসানুল তৈয়ব জাকির, এম আর ইসলাম স্বাধীন, এ্যাডভোকেট হামিদুল হক চৌধুরী হিরু, এ কে এম তৌহিদুল আলম মামুন, শেখ তাহা উদ্দিন নাহিন, সহিদ উন নবী সালাম, এনামুল কাদির এনাম, মনিরুজ্জামান মনি, মাফতুন আহমেদ খান রুবেল, শহিদুল ইসলাম বাবলু, সাইদুজ্জামান সাকিল, ড্যাব নেতা আশিক মাহমুদ ইকবাল স্বাধীন, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এবিএম মাজেদুর রহমান জুয়েল, যুগ্ম আহবায়ক সরকার মুকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, জেলা মৎস্যজীবী দলের সভাপতি ময়নুল হক বকুল, শাজাহানপুর উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল হাকিম, সারিয়াকান্দি পৌর বিএনপির আহবায়ক মতিউর রহমান মতি, গাবতলী পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহিম পিন্টু প্রমুখ। সমাবেশে জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে সমাবেশ ঘিরে দুপুরের পর থেকেই বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে সমবেত হয়। এক পর্যায়ে শহরের নবাববাড়ি রোডস্থ জেলা বিএনপির কার্যালয়ের উত্তর পাশে ফতেহ আলী বাজার গেট এবং দক্ষিণে নবাববাড়ি সড়কে বিপুল সংখ্যক নেতাকর্মী জড়ো হন। ওই সময় মিছিল আর শ্লোগানে মুখরিত হয়ে উঠে সমাবেশ স্থল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com