বৈশাখ মা‌সের হালখাতার মত একটা একটা করে নাম ধরে সব হিসাব করা হবে: আলাল

0

বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বেগম খালেদা জিয়া বন্দি মানে বাংলাদেশটাই বন্দি। তাই আমরা বিএনপি’র কর্মী হিসেবে আমাদের কাজটা আমাদেরকেই করতে হবে। বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে, দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।

মঙ্গলবার (২৪ মে) জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগকে লিফটম্যান সাথে তুলনা করে যুবদলের সাবেক এই সভাপতি আলাল বলেন, আওয়ামী লীগ তো লিফটম্যান এর মত যে হারে উপরে উঠছে, একদিন তত দ্রুতই নিচে নেমে যাবে। সেদিন আর বেশি দূরে নয়। সুতরাং আসলাম চৌধুরী মুক্ত করার দাবি নয়। আমাদেরকে যেটা করার সেটা করতে হবে। তখন সংক্রিয়ভাবে মুক্ত হবে বাংলাদেশের গণতন্ত্র, ভোটার অধিকার, বাংলাদেশের মানুষের হারানো সম্পদ যেটা লুট করা হয়েছে। সেই সাথে মুক্ত হবে দালাল বিচারক যারা রয়েছেন তারা, দালাল সাংবাদিক যারা রয়েছেন তারা, দালাল বুদ্ধিজীবী যারা রয়েছেন তারা।

বিএনপির এ নেতা বলেন, যারা মনে করছেন আমাদের নামের তালিকা করে মামলা দিবেন জেলে ঢুকাবেন, সাজা দিবেন। আপনাদেরকে বলে দিতে চাই আপনাদের নামের তালিকা হচ্ছে না এই গ্যারান্টি কে দিবে? আপনাদের নামের তালিকা করা হচ্ছে। এই তালিকা দিন দিন বড় হচ্ছে। একদিন সময় আসবে বৈশাখ মা‌সের হালখাতার মত একটা একটা করে নাম ধরে সব হিসাব করা হবে।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এবং বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com