তত্ত্বাবধায়ক সরকার না দিলে হাসিনা সরকারের পাতানো নির্বাচনে অংশগ্রহণ নয়: রিজভী

0

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেন, নিরপেক্ষ সরকার দিতে হবে। তারাও (আওয়ামী লীগ) তত্ত্বাবধায়ক সরকারের জন্য আন্দোলন করেছিল।

আবার তারাই তত্ত্বাবধায়ক সরকার পরিবর্তন করল কেন? সুতরাং তত্ত্বাবধায়ক সরকার দিতে হবে। নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর না করলে হাসিনা সরকারের পাতানো নির্বাচনে বিএনপি অংশ নেওয়ার প্রশ্নই ওঠে না।

সোমবার (২৩ মে) বিকেলে লালমনিরহাটের বড়বাড়ি শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে রংপুর বিভাগীয় জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

রুহুল কবির রিজভী আহমেদ বলেন, বেগুনের দাম বেশি, তাই প্রধানমন্ত্রী বলেন মিষ্টিকুমড়ার বেগুনি খেতে। মিষ্টিকুমড়ার বেগুনি হবে কী করে? তিনি (প্রধানমন্ত্রী) বলেছেন, তেল ছাড়া রান্না করা যায়। তাহলে আপনি প্রধানমন্ত্রী ছাড়াও তো দেশ চলানো যায়। সুষ্ঠু নির্বাচন দিলে যে-ই ক্ষমতায় আসুক, সে-ই থাকবে।

রিজভী আরও বলেন, জনগণের ট্যাক্সের টাকায় পদ্মা সেতু করা হয়েছে। এতে গর্ব কিসের? প্রধানমন্ত্রী হিসেবে নয়, একজন সুস্থ মানুষ হিসেবেও কখনোই বলতে পারেন না সাবেক প্রধানমন্ত্রী ও স্বাধীনতার ঘোষকের স্ত্রীকে পদ্মা নদীতে টুস করে চুবিয়ে আবার তুলবেন। তিনি এটা কীভাবে বলেন? দেশ থেকে ১১ লাখ কোটি টাকা পাচার হয়েছে। এটা আওয়ামী লীগ করেছে। তাই তাদের মাঝে একটা পাগলামি চেপে বসেছে। তারা আজ উদ্ভট কথা বলছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com