পদ্মা সেতু কার টাকায় করেছেন, প্রধানমন্ত্রীকে প্রশ্ন রিজভীর

0

শেখ হাসিনা অবৈধভাবে গায়ের জোরে ক্ষমতা দখল করে এখন ডাকাতের মতো কথা বলেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেন, ‘ একজন দায়িত্বশীল জনপ্রতিনিধির কথার শালীনতা থাকা দরকার। তারপরও তিনি নিজেকে প্রধানমন্ত্রী দাবি করেন। একটু ভদ্র হওয়া দরকার।’

বৃহস্পতিবার (১৯ মে) বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে দলটির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের সুস্থতায় দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন।

একজন প্রধানমন্ত্রীর কথা যদি গুন্ডাপান্ডাদের মতো হয়। বিষয়টা কেমন হয় প্রশ্ন রেখে রিজভী বলেন, এই দেশ লুটেরা চালাচ্ছে, মাফিয়ারা চালাচ্ছে। পদ্মাসেতু কী কারও পৈতৃক সম্পত্তি? কার টাকায় করেছেন? বাপের বাড়ি বা স্বামীর বাড়ির টাকা দিয়ে করেছেন? জনগণের টাকায় করেছেন।

‘‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পদ্মা নদীতে টুস করে চুবানো দরকার’’ প্রধানমন্ত্রীর এমন বক্তব্য অশালীন ও শিষ্টাচার বহির্ভূত উল্লেখ করে সাবেক এই ছাত্র নেতা বলেন, এ ধরনের কথা গুন্ডা-পান্ডাদের কথা। এগুলো তো পাড়া-মহল্লার শীর্ষ সন্ত্রাসীদের কথা। দায়িত্বশীলদের কথা এমন নয়।

ডক্টর ইউনূসের প্রতি প্রধানমন্ত্রীর বিদ্বেষমূলক বক্তৃতা তুলে ধরে তিনি বলেন, যিনি আন্তর্জাতিকভাবে বিশ্বে সম্মান অর্জন করেছেন। শান্তিতে নোবেল বিজয়ী হয়েছেন। তাকে নাকি পানিতে চুবাবেন? এটা যদি হয় প্রধানমন্ত্রীর কথা! দেশের বৃহত্তম যমুনা সেতু, লালন সেতু গোমতীর মেঘনা সেতু এগুলো কে করেছে? বেগম খালেদা জিয়া করেছেন। আপনার তৈরি সেতুতে যদি বিরোধী দলীয় নেতা কে টুস করে ফেলে দেন। তারা ক্ষমতায় আসলে যদি আপনাকেও টুস করে ফেলে দিবে। আপনি যে বক্তব্য দিয়েছেন সেটা নারীবিদ্বেষী। আপনি জনগণের ভোটে ক্ষমতায় যাননি। আপনার মুখে এমন বক্তব্য আসতেই পারে। প্রধানমন্ত্রীর এমন বক্তব্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রিজভী।

দোয়া ও আলোচনা সভায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, বিএনপির নির্বাহী সদস্য আব্দুস সালাম পাটোয়ারী, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপুসহ ঢাকা ৮ ও ৯ আসনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com