নির্বাচনী প্রচারের অষ্টম দিন

0

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী দলের নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল আজ রাজধানীর মোহাম্মদপুর থেকে নির্বাচনী প্রচার শুরু করবেন।

আর নির্বাচনী প্রচারের অষ্টম দিনে দনিয়া থেকে গনসংযোগ শুরু করবেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন। বিএনপির প্রার্থী নিজেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এ তথ্য জানিয়েছেন।

নির্বাচন পরিচালনায় গঠিত বিএনপির গণসংযোগ উপ-কমিটির সদস্য ওমর ফারুক শাফিন জানান, তাবিথ আউয়াল শুক্রবারে মোহাম্মদপুর বাসস্ট্যান্ড থেকে নির্বাচনী প্রচার শুরু করবেন। শ্যামলী শাহী মসজিদে জুমার নামাজ আদায় করবেন তিনি। এদিন ৩১, ২৯, ৩০, ৩৩ ও ৩২ নং ওয়ার্ডে প্রচার চালাবেন তাবিথ।

ইশরাকের প্রেস উইং জানায়, শুক্রবার সকাল সাড়ে ১০টায় কদমতলী থানার ৬১ নং ওয়ার্ডের দনিয়া বর্ণমালা স্কুল থেকে নির্বাচনী প্রচার শুরু করবেন প্রয়াত মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক। কদমতলী লাল মসজিদে জুমার নামাজ আদায় করবেন তিনি। নামাজের বিরতি শেষে ৫২, ৫৩, ৫৮, ৫৯, ৬০ ও ৬১ নং ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগ করবেন ইশরাক।

৩০ জানুয়ারি ঢাকার এ দুই সিটি কর্পোরেশনে নির্বাচন হবে। এবারই প্রথম দুই সিটির সবগুলো কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট হচ্ছে। ঢাকা উত্তরে তাবিথের মূল প্রতিদ্বন্দ্বী সাবেক মেয়র আতিকুল ইসলাম। আর দক্ষিণে ইশরাকের প্রতিদ্বন্দ্বী ব্যারিস্টার ফজলে নূর তাপস।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com