গাড়িতল্লাশি নিয়ে র‌্যাব-পুলিশ হাতাহাতি, আহত ৪

0

ফেনীর পরশুরাম উপজেলায় পুলিশের ডিউটিরত অবস্থায় পুলিশ ও র‌্যাব সদস্যদের মধ্যে হাতাহাতির ঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের মধ্যে দুজন পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। গতকাল মঙ্গলবার ( ১৭ মে ) রাতে উপজেলার ডাকবাংলো মোড়ে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মাদক পাচারকারীদের ধরতে পুলিশ ও র্যাব সদস্যদের মধ্যে ভুল বোঝাবুঝি থেকে এই ঘটনা ঘটে। প্রথমে মাইক্রোবাসে মাদক পাচার হচ্ছে—এমন তথ্যের ভিত্তিতে ডাকবাংলো মোড়ে সাদা পোশাকে অবস্থান নেয় পরশুরাম থানা পুলিশের একটি দল। এ সময় একটি মাইক্রোবাস থামিয়ে ভেতরে থাকা যাত্রীদের তল্লাশি করতে চান ওই পুলিশ সদস্যরা।

এতে মাইক্রোবাসে থাকা যাত্রীরা বাধা দেন। পরে ওই যাত্রীরা নিজেদের র‌্যাব সদস্য হিসেবে পরিচয় দেন। এতে সন্দেহ হয় পুলিশের। পুলিশ পরিচয় জানতে পেরে যাত্রীবেশে থাকা র‌্যাব সদস্যরাও সন্দেহ প্রকাশ করেন। পরিচয় নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় পরশুরাম মডেল থানার উপপরিদর্শক রেজাউল আলম ও কনস্টেবল জিতু সাহাসহ চার পুলিশ সদস্য আহত হন।

পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইয়াছিন আলাউদ্দিন ডালিম জানান, আহতদের মধ্যে রেজাউল আলম ও জিতু সাহা এখানে চিকিৎসাধীন। অন্য দুজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৭-এর ফেনী ক্যাম্প অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার জুনায়েদ জাহেদী জানান, দু পক্ষের ভুল বোঝাবুঝির কারণে এ ঘটনা ঘটেছে।

অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা জানান, পরিচয় নিয়ে উভয় পক্ষের মধ্যে সন্দেহের জেরে এ ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কারো আহতের বিষয়ে তিনি অবগত নন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com