দেশের মেগা প্রকল্প থেকে ১০ লাখ কোটি টাকা বিদেশে পাচার করা হয়েছে: গয়েশ্বর

0

বাংলাদেশে একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে সহযোগিতার জন্য গণতান্ত্রিক বিশ্বের প্রতি অনুরোধ জানিয়েছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, বাংলাদেশে একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে সহযোগিতা জন্য গণতান্ত্রিক বিশ্বের প্রতি অনুরোধ করছি।

আপনারা সহযোগিতা করুন। তবে দেশের কে সরকার থাকবে কে আসবে, তা ঠিক করবে দেশের জনগণ। আমরা প্রতিবেশীসহ গণতান্ত্রিক সকল রাষ্ট্রের সঙ্গে সম্পর্ক রাখতে চাই। তবে কারো কর্তৃত্ব মানতে রাজি না।

ভারতকে ঈঙ্গিত করে তিনি বলেন, সৎ প্রতিবেশী সুলভ বন্ধুত্ব চাই। তবে সীমান্তে মানুষ হত্যা হবে, ফেলানির মরদেহ ঝুলবে, বিডিআর সেনা কর্মকর্তাদের হত্যা হবে, তার বিচার হবে না। এমন দাসত্ব মেনে নিতে পারবো না। লুটপাট ও লুণ্ঠনকারীদের সঙ্গে বন্ধুত্ব রাখলে বাংলাদেশের সঙ্গে বন্ধুত্ব হারাতে হবে। শেখ হাসিনাকে সন্তুষ্ট করে বাংলাদেশের সঙ্গে সম্পর্ক রাখা যাবে না। সিদ্ধান্ত নিন দেশের মানুষের সঙ্গে থাকবেন, না লুটপাটকারীদের সঙ্গে থাকবেন।

গতকাল রোববার (১৫ মে) বিকেল সাড়ে ৫টার দিকে ময়মনসিংহ নগরীর হরিকিশোর রায় রোডস্থ বিএনপি কার্যালয়ের সামনের সড়কে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বিরোধী নেতাকর্মীদের ওপর হামলা-মামলা, গ্রেফতার ও নৈরাজ্যের প্রতিবাদে এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, দেশের মেগা প্রকল্প থেকে ১০ লাখ কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করা হয়েছে। অথচ তিনি কানে শুনেন না, চোখেও দেখেন না। ফলে দেশের গুনবতি প্রধানমন্ত্রীকে বিদেশিরা আর বহন করতে পারছেন না। তারা তাকে ঘাড় থেকে নামাতে চায়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com