সরকারের পতন নিশ্চিত: প্রিন্স

0

সরকারের মাথার উপরের ছায়া সরে গেছে, পতন নিশ্চিত বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি বলেন, সরকারের মাথা খারাপ হয়ে গেছে। তারা সত‍্য বলে ফেলছে। কারা দূর্নীতির টাকা বিদেশে টাকা পাচার করেছে ওবায়দুল কাদের তা বলে দিয়েছেন। তাদের মাথার উপরের ছায়া সরে গেছে, পতন নিশ্চিত। এই সরকারের উপর এখন আর কারো বিশ্বাস নেই। তারা লুটেরা-মিথ‍্যাবাদী দলে পরিণত হয়েছে।

আজ রবিবার বিকেল ৪টায় ময়মনসিংহ নগরীর হরিকিশোর রায় রোডস্থ বিএনপি কার্যালয়ের সামনের সড়কে বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দ্রব‍্যমূল‍্যের উর্ধ্বগতি, বিরোধী নেতাকর্মীদের উপর হামলা-মামলা, গ্রেফতার ও নৈরাজ‍্যের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়।

সমাবেশে মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির অন‍্যতম সদস‍্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

এছাড়াও উপস্থিত আছেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুনসহ ময়মনসিংহ দক্ষিণ-উত্তর ও মহানগর বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ।

এই সমাবেশকে ঘিরে জেলা সদরের বাইরে থেকে আসা নেতাকর্মীদের ঢল নামে নগরীজুড়ে।

এ সময় খন্ড খন্ড মিছিল নগরীর পথে পথে জনস্রোতে ব‍্যাপক যানজটের সৃষ্টি করে।

এদিকে উত্তর জেলা যুবদলের সভাপতি শামছুল হক শামছু ও সাধারণ সম্পাদক রবিউল করিম বিপ্লবের নেতৃত্বে একটি বিশাল মিছিল সমাবেশ স্থলে যোগদান করে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com