এবার আঘাত এলে প্রত্যাঘাত করা হবে: নজরুল

0

অনিবার্য পতন ঠেকাতে আওয়ামী লীগ সন্ত্রাস, নৈরাজ্য সৃস্টি করছে, হামলা, মামলা চালাচ্ছে বলে অভিযোগ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকার ১৪ বছর হত্যা, গুম, জেল, জুলুম চালিয়েও বিএনপিকে দমাতে পারে নাই, পতনের আগ মহুর্তেও পারবে না। বিএনপি ছিল। আগামীতেও থাকবে। এবার আঘাত এলে প্রত্যাঘাত করা হবে। এসময় তিনি দেশ, জাতি, গণতন্ত্রের বৃহত্তর স্বার্থে সরকারের প্রতি একগুঁয়েমি ও দমন- নিপিড়ন বন্ধ করারও আহ্বান জানান।

গতকাল শনিবার (১৪ মে) বিকেলে দেশব্যাপী বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর হামলা, মামলার প্রতিবাদে কেন্দ্রীয় ঘোষিত বিক্ষোভ সমাবেশের অংশ হিসেবে রংপুর মহানগর ও জেলা বিএনপি আয়োজিত নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ বিএনপি কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশের রাস্তা ও সেতু তৈরী করতে যে টাকা খরচ হয় আমেরিকা, ব্রিটেনে ও সিঙ্গাপুরে এত টাকা খরচ হয় না। কোথায় যায় এইসব টাকা। কার পকেটে যায় সেটা জনগণ জানে। সব টাকা আওয়ামী লীগ নেতাকর্মীদের পকেটে যায়। আজ দেশের সর্বক্ষেত্রে অনিয়ম দুর্নীতি-লুটপাট চলছে। চাল-ডাল, তেলসহ দ্রব্য মূল্যের উর্ধ্বগতির কারণে দেশের মানুষ দুর্বিষ জীবন যাপন করছে। আইনের শাসন নেই। বিচার বিভাগ দলীয় করণ করা হয়েছে। তাই বিএনপি নেতাকর্মী ও জনগণের প্রতি আহ্বান চুড়ান্ত আন্দোলনের জন্য তৈরি হোন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com