হামলা-মামলা চালিয়ে আ.লীগের অনিবার্য পতন ঠেকানো যাবে না: প্রিন্স

0

অনিবার্য পতন ঠেকাতে আওয়ামী লীগ সন্ত্রাস, নৈরাজ্য সৃস্টি করছে, হামলা, মামলা চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেনসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর হামলা, মালার প্রতিবাদে দেশব্যাপী বিক্ষোভ সমাবেশের অংশ হিসেবে আজ দুপুরে কিশোরগঞ্জ জেলা বিএনপি আয়োজক বিক্ষোভ সমাবেশে যোগ দিয়ে এমরান সালেহ প্রিন্স বলেন, সরকার ১৪ বছর হত্যা, গুম, জেল, জুলুম চালিয়েও বিএনপিকে দমাতে পারে নাই, পতনের আগ মহুর্তেও পারবে না। এবার আঘাত এলে প্রত্যাঘাত করা হবে।

তিনি দেশ, জাতি, গণতন্ত্রের বৃহত্তর স্বার্থে সরকারের প্রতি একগুঁয়েমি ও দমন- নিপিড়ন বন্ধ করারও আহ্বান জানান।

কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক শরীফুল আলমের সভাপতিত্বে পৌর শহরের রথখোলা মাঠে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে সাবেক স্পেশাল জজ রেজাউল করিম চুন্নু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সহ সভাপতি এড. জালাল আহমেদ, শরিফুল ইসলাম, যুগ্ম সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া, নাজমুল আলম, বক্তব্য রাখেন।

বিক্ষোভ সমাবেশে তিনি আরও বলেন, সরকারের দূর্ণীতি লুটপাট সর্বজনবিদিত। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্য উল্লেখ করে তিনি বলেন, কাদের সাহেবরা ‘ফ্রুটিকা’ পান করে মনের অজান্তেই সত্য কথা বলে ফেলেছেন। আওয়ামী লীগের নেতা, কর্মীরা দূর্ণীতি-লটপাট করে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে, অবৈধ সম্পদের পাহাড় গড়ছে। সরকারের ব্যার্থতায় সয়াবিনসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য জনগণের ক্রয় ক্ষমতার বাইরে। জনজীবনে নাভিশ্বাস উঠেছে। তাই জনগণের পকেট কেটে নিজেদের পকেট ভারীকরা আত্মস্বীকৃত দূর্ণীতিবাজদের জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না। তিনি নেতাকর্মী ও জনগণের প্রতি চূড়ান্ত আন্দোলনের সর্বাত্মক প্রস্তুতি নেয়ার আহ্বান জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com