আ.লীগ নৈরাজ্য সৃষ্টি করে গণতান্ত্রিক আন্দোলন রুদ্ধ করতে চায়: অমিত

0

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত দেশব্যাপী বিএনপির নেতাকর্মীদের উপর হামলার জন্য আওয়ামী লীগকে দায়ী করে বলেছেন, দেশে গনতন্ত্রকে ফিরিয়ে আনতে বিএনপি যে সংগ্রাম শুরু করেছে তা কেউ দমাতে পারবে না। তিনি বলেন এ সরকারের দুর্নীতিবাজ মন্ত্রী, এমপি ও দলীয় নেতাকর্মীরা পালানোর পথ পাবে না।

আজ শনিবার (১৪ মে) অমিত কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে জেলা বিএনপি আয়োজিত প্রতবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

তিনি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবী করে বলেন, সরকার খালেদা জিয়াকে ভয় পায় বলেই তাকে মুক্তি দিচ্ছে না। তিনি দ্রব্যমুল্যের উর্দ্ধগতি রোধে সরকারের ব্যার্থতাকে দায়ী করেন।

জেলা বিএনপির আহ্বায়ক এ্যাড. এস এম মশিউর রহমানের সভাপতিত্বে সদস্য সচিব এ্যাড. এম এ মজিদের সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মালেক যুগ্ম আহ্বায়ক জাহিদুজ্জামান মনা, সদর থানা বিএনপির সভাপতি মুন্সী কামাল আজাদ পান্নু, পৌর বিএনপির সভাপতি আব্দুল মজিদ বিশ্বাস, কৃষকদল নেতা আনোয়ারুল ইসলাম বাদশা, শৈলকুপা উপজেলা বিএনপির সভাপতি আবুল হোসেন, হরিণাকুন্ডুর হাসান মাস্টার, মহেশপুরের মেহেদি হাসান রনি ও কালীগঞ্জের আব্দুল হামিদ প্রমুখ বক্তব্য রাখেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com