খাগড়াছড়ি বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

0

নিত্যপ্রয়োজনীয় ভোজ্যতেলসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং দেশ ব্যাপী আওয়ামী সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা বিএনপির অঙ্গ সহযোগী সংগঠন।

আজ শনিবার (১৪ মে) খাগড়াছড়ি কলাবাগান এলাকায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ-সমাবেশে প্রধান অতিথি বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সম্পাদক হাবিব-উন নবী খান সোহেল বলেন, এ সরকারের অধীনে নির্বাচনের ছলচাতুরি আমরা আর মেনে নিবনা। নির্বাচনের নামে জনগণের ভোটাধিকার হরণ করে রাতের আঁধারে সরকার গঠন করে অনেক খেয়েছেন আর নয়। আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হতে হবে। নাহলে বাংলার মানুষ রাজপথে তার ফয়সালা করবে।

কেন্দ্রীয় কমিটির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি, ওয়াদুদ ভূইয়া সাবেক এমপি বলেন, শ্রীলংকার পরিস্থিতি দেখে আওয়ামীলীগ সরকারের এমপি, মন্ত্রীর ও নেতাকর্মীদের মধ্যে ইতোমধ্যে কম্পন শুরু হয়ে গেছে। বর্তমান সরকারের এমপি,মন্ত্রী ও নেতাদের অবস্থা শ্রীলংকার চেয়ে ভয়াবহ হবে। আর ২০২২ সাল হবে আওয়ামীলীগ সরকারের শেষ বছর।

সমাবেশে আরো যারা বক্তব্য রাখেন,খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, ঢাকা মহানগর দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নোমান, খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল মালেক মিন্টু, অনিমেষ চাকমা রিংকু, মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান সাগর ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদুল আলমসহ বিএনপির অঙ্গ-সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দের আলোচনায় বলেন সরকারের পতন ছাড়া সাধারণ মানুষের শান্তি মিলবেনা বলেও কঠোর হুশিয়ারি করে ঐক্যব্ধ আন্দোলনে নামার ঘোষণা দেন বক্তারা।

এর আগে সমাবেশে জেলা-উপজেলার নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে যোগদান করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com