নরসিংদী জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

0

দেশব্যাপী ধারাবাহিক আওয়ামী সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে নরসিংদী জেলা বিএনপি।

আজ শনিবার (১৪ মে) বিকেল ৪টায় নরসিংদী জেলা বিএনপি’র কার্যালয়ের সামনে বিএনপি’র যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপি’র সভাপতি খায়রুল কবির খোকন এর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মনিরুল হক চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন মাষ্টার, সহ-সভাপতি এড. আব্দুল বাছেত, দ্বীন মোহাম্মদ দিপু, যুগ্ম সম্পাদক আকবর হোসেন, শহর বিএনপি’র সভাপতি একেএম গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুক উদ্দীন ভূইয়া, জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু, শ্রমিকদলের সভাপতি রবিউল ইসলাম রবি, স্বেচ্ছাসেবকদলের সভাপতি ভি.পি নাসির, ছাত্রনেতা সিদ্দিকুর রহমান নাহিদ সহ বিএনপি’র অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, দলীয় সরকারের অধীনে আর কোনো নির্বাচনে যাবে না বিএনপি। আওয়ামী লীগের নেতারা পালিয়ে পার পাবে না বলেও হুঁশিয়ারি দেন তারা। জনগণই এই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়াবে। নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে সরকার নিজেই সিন্ডিকেট করছে। জুলুমবাজ সরকারের হাত থেকে রক্ষা পেতে সবাইকে আন্দোলনের জন্য প্রস্তুত হওয়ার ডাক দেয়া হয় সমাবেশ থেকে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com