দেশকে বাকশালী মোড়কে সাজানোর ষড়যন্ত্র করছে সরকার: সেলিমা রহমান

0

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী বেগম সেলিমা রহমান বলেছেন, বর্তমান অবৈধ সরকার বাংলাদেশকে বাকশালী মোড়কে সাজানোর ষড়যন্ত্র করছে। কিন্তু সে ষড়যন্ত্র বাস্তবায়ন হতে দেবে না এদেশের জনগণ।

দেশ পরিচালনায় ব্যর্থ সরকারের বিরুদ্ধে জনগণ রাস্তায় নেমে আসতে শুরু করেছে উল্লেখ করে তিনি বলেন, সেদিন আর বেশি দুরে নয়, যেদিন হাসিনা সরকার গণপ্রতিরোধের মুখে পালানোর পথ খুঁজে পাবে না। জনগণ যখন বিক্ষুদ্ধ হয় তখন আর তাদেরকে প্রতিরোধ করা যায় না। এদেশের অতীতের আন্দোলন সংগ্রামে ইতিহাস তাই বলে।

সরকার জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে উল্লেখ করে তিনি আরো বলেন, এমপি মন্ত্রীরাই সরকারের লুটপাট, দুর্নীতি, অর্থপাচার ও অপকর্মের কথা স্বীকার করতে শুরু করেছে। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছিলো। বেগম খালেদা জিয়ার নেতৃত্বে স্বৈরাচার মুক্ত হয়েছিলো। এখন সময় এসেছে তারেক রহমানের নেতৃত্বে নিশিরাতে অবৈধ সরকারকে বিদায় করে জনগনের গনতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করা। সরকারি নেতাকর্মীদের সিন্ডিকেটের কারনে দেশে তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মুল্য সীমাহীন বৃদ্ধি পেয়েছে। সারাদেশে মজুতদারদের আড়তে হানা দেয়ার পরে লক্ষ লক্ষ লিটার তেল জব্দ করা হচ্ছে।

তিনি প্রশ্ন রাখেন ওইসব মজুতদার সিন্ডিকেট সদস্যরা কারা? কি তাদের রাজনৈতিক পরিচয়? তা জনগনের জানতে ও বুঝতে বাকি নেই। এইসব আওয়ামী সিন্ডিকটের বিচার একদিন এদেশের মাটিতে হবে। বিএনপির ৪০ লাখ নেতাকর্মী গায়েবী মামলার আসামী। গনমাধ্যম ও সোস্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডে ছাত্রলীগ যুবলীগের হেলমেড বাহিনীর সন্ত্রাসী কর্মকান্ড দেখা যায় অথচ মামলা হচ্ছে বিএনপির বিরুদ্ধে। ৭১ থেকে ৭৫ পর্যন্ত  আওয়ামী লীগের যে চেহারায় ছিলো আবারো তাদের সেই চেহারা উন্মোচিত হয়েছে। তাদের হামলা, মামলা, ধর্ষণ, নির্যাতন ও লুটপাটের একই চিত্র জনগণ দেখছে। সাংবাদিকরা তাদের অপকর্ম ও দু:শাসনের কথা দেখলেও লিখতে পারচে না। ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে সাংবাদিকদের কন্ঠরোধ করা হচ্ছে। এই লুটেরা সরকারের বিরুদ্ধে গনপ্রতিরোধ গড়ে তুলতে জনগণকে সাথে নিয়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে প্রস্তুত থাকার আহবান জানান।

আজ শনিবার (১৪ মে) বিকাল সাড়ে খুলনা মহানগর ও জেলা বিএনপি আয়োজিত সারা দেশব্যাপী নেতাকর্মীদের ওপর হামলা মামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনার সভাপতিত্বে এবং মহানগর সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও জেলা সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পির পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সহ প্রচার সম্পাদক কৃষিবিদ মো. শামীমুর রহমান শামীম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শেখ মুজিবর রহমান, সাহারুজ্জামান মোর্তজা, রবিউল ইসলাম রবি, আয়শা সিদ্দিকা মানি, জেলা আহবায়ক আমির এজাজ খান, তরিকুল ইসলাম জহির, আবু হোসেন বাবু, রেহেনা ঈসা, এড. নুরুল হাসান রুবা, মাহবুব হাসান পিয়ারু, আশরাফুল আলম নান্নু, শামীম কবির, একরামুল হক হেলাল, গালিব ইমতিয়াজ জাহিদ, মুজিবর রহমান, উজ্জল কুমার সাহা, এড. তসলিমা খাতুন ছন্দা, কবির হোসেন মোল্লা, আব্দুল মান্নান মিস্ত্রি, তাজিম বিশ্বাস, সজীব তালুকদার প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com