‘হামলা-মামলার মধ্যেও গণতন্ত্র পুনরুদ্ধারে কাজ করছে বিএনপি’

0

বর্তমান সরকারের আমলে বিএনপির নেতাকর্মীরা নির্যাতন, হামলা-মামলার মধ্যেও গণতন্ত্র উদ্ধারে কাজ করছে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (১২ মে) রাত ৮টার দিকে সদ্য প্রয়াত রংপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বিপুর বাড়িতে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বিপু দলের জন্য একজন নিবেদিত প্রাণ ছিলেন। তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে যেটা জানতে পারলাম, রাজনৈতিক নেতা-কর্মীদের জীবনটা এমনই হয়। এরা দিন আনে দিন খায়। আগামীকাল কী খাবে তার চিন্তা থাকে না। বর্তমান সরকারের আমলে আমরা যারা বিএনপির নেতাকর্মী রয়েছি সবার প্রায় একই অবস্থা।

‘হামলা-মামলার মধ্যেও গণতন্ত্র পুনরুদ্ধারে কাজ করছে বিএনপি’

তিনি বলেন, আপনারা দেখেছেন বেগম খালেদা জিয়া কারাবন্দি হয়ে আছেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকেও মিথ্যা মামলায় সাজা দিয়ে নির্বাসিত করা হয়েছে। আজকে এটুকু বলতে পারি দল প্রয়াত বিপুর পরিবারের পাশে থাকবে। তার মেয়ের পড়াশোনা ও পরবর্তী কর্মসংস্থানের জন্য আপ্রাণ চেষ্টা করবে।

এর আগে বিপুর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে সান্ত্বনা দেন এবং সার্বিক বিষয়ে সহযোগিতার আশ্বাস দেন মির্জা ফখরুল। এসময় রংপুর জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা সঙ্গে ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com