দুর্নীতি-চুরি-ডাকাতিতে ব্যস্ত সরকারি দল: ফখরুল

0

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রতিদিন সয়াবিনের দাম বাড়ছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে সরকারের মাথা ব্যথা নেই।

দেশের জনগণ কোন অবস্থায় আছে সেটা তারা দেখতে চায় না। তারা দুর্নীতি, চুরি ডাকাতিতে ব্যস্ত হয়ে পড়েছে।

গতকাল বৃহস্পতিবার (১২ মে) বিকেলে লালমনিরহাটের বড়বাড়ি শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে রংপুর বিভাগীয় জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, আসুন, দলমত নির্বিশেষে সকল পেশার মানুষ ঐক্যবদ্ধ হই। আমরা সকল দলকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে এই ফ্যাসিবাদি সরকারকে ক্ষমতা থেকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করবো। আমরা বার বার বলে আসছি, আজও বলছি পদত্যাগ করুন, নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করুন। নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায় নির্বাচন করুন এবং জনগণের রায়ে নির্বাচিত  জনপ্রতিনিধিদের মাধ্যমে কার্যকর সংসদ গড়ে তুলুন।

তিনি বলেন, আজকে প্রত্যেকটি ঘটনা পর্যালোচনা করলে দেখবেন, বাংলাদেশ ক্রমান্বয়ে অবনতির দিকে যাচ্ছে। ক্রীড়া অঙ্গনে অবনতি হয়েছে। অর্থনীতি ধসে পড়ার উপক্রম হয়েছে। রাজনীতিতে একদলীয় শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করা হয়েছে। স্বাধীনতার ৫০ বছরেও স্বাধীনতার স্বপ্ন পূরণ হয়নি। ১৯৭১ সালের মতো আবারও ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে স্বাধীন ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলা হবে। এতে বিএনপি’র কোনো বিকল্প নেই, ঐক্যবদ্ধ জনগণের কোনো বিকল্প নেই।

বিএনপির মহাসচিব আরও বলেন, আমাদের ৩৫ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় বাড়িতে থাকতে না পেয়ে অনেক নেতাকর্মী ঢাকায় রিকশা চালাচ্ছেন, হকারি করছেন। জনগণের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার কথা বলায় এসব নেতাকর্মী ফ্যাসিবাদ সরকারের নির্যাতনের শিকার হয়েছেন। এসব মিথ্যা মামলা তুলে নেয়ারও দাবি জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com