মীর নেওয়াজ গ্রেফতার বিএনপি মহাসচিব মির্জা আলমগীর এর নিন্দা ও প্রতিবাদ

0

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-যুব বিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজকে লালবাগ কেল্লার মোড় থেকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার, জানুয়ারি ১৫, ২০২০, এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “বর্তমান অবৈধ শাসকগোষ্ঠীর এখন টিকে থাকার একমাত্র উপায় হলো বিএনপি নেতাকর্মীদের পাইকারী হারে গ্রেফতার করে কারান্তরীণ রাখা। আর এ কারণেই তারা নির্যাতন নিপীড়ণের মাধ্যমে দেশবাসীসহ বিএনপি ও বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে আতঙ্কিত ও ভীত-সন্ত্রস্ত করে রাখতে ভয়াবহ দু:শাসন জারী রেখেছে। গোটা দেশটাকেই আওয়ামী জুলুমবাজ সরকার এখন কারাগার বানিয়ে ফেলেছে। বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে প্রতিহিংসামূলক
অসত্য মামলা দায়েরের মাধ্যমে গ্রেফতার ও নির্যাতন নিপীড়ণ চালানোর উদ্দেশ্যই হচ্ছে বিএনপি-কে ধ্বংস করে প্রতিবাদী কন্ঠকে চিরতরে স্তব্ধ করা, যাতে জনগণের ওপর জুলুম চালিয়ে দীর্ঘদিন ক্ষমতায় অধিষ্ঠিত থাকা যায়। বিএনপি’র সহ-যুব বিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলীকে গ্রেফতার বর্তমান সরকারের প্রতিহিংসাপরায়ণ রাজনীতিরই ধারাবাহিকতা। আগামী ৩০ জানুয়ারী অনুষ্ঠিতব্য ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি নেতাকর্মীদের ওপর সরকারের চলমান জুলম ও গ্রেফতারের ঘটনায় এটি পরিস্কার হয়ে গেছে যে, তারা ৩০ ডিসেম্বরের জাতীয় নির্বাচনের মতোই ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনকেও কলঙ্কিত করবে। তবে জনগণ এখন আরও বেশী ঐক্যবদ্ধ, যেকোন মূহুর্তে জনগণের ক্রোধের আগুন সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র পুণ:রুদ্ধার ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবে।

আমি মীর নেওয়াজ আলী নেওয়াজকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তার নি:শর্ত মুক্তির জোর দাবি করছি।”

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com