আ.লীগ মুখে একটা বলে করে আরেকটা: রিজভী

0

ক্ষমতা হারানোর ভয়ে সরকার বেপরোয়া হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেন, ‘আওয়ামী লীগ মুখে একটা বলে করে আরেকটা। তাদের কথায় ও কাজের সঙ্গে কোন মিল নেই। ক্ষমতা হারানোর ভয়ে তারা বেপরোয়া হয়ে উঠেছে।’

বুধবার(১১ মে) বিকেলে ভাসানী ভবনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির জরুরি সভায় তিনি এ কথা বলেন।

বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের আগামীকালের সমাবেশ সফল করতে এ জরুরি সভা অনুষ্ঠিত হয়। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম মজনুর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আব্দস সালাম আজাদ, নবী উল্যাহ নবী, তানভীর আহমেদ প্রমুখ।

বিএনপির এই মুখপাত্র বলেন, আওয়ামী লীগ দেশ থেকে সুষ্ঠু রাজনৈতিক পরিবেশ বিতারিত করেছেন। সরকারের নির্দেশেই বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বাসাসহ নেতাকর্মীদের ওপর হামলা করা হয়েছে। এমনকি ইফতার মাহফিলেও হামলা করা হয়েছে। দেশের মানুষ আর সরকারের কথা বিশ্বাস করে না।

নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া দেশে আর কোন নির্বাচন হবে না হতে দেয়া হবে না এমন মন্তব্য করে রিজভী বলেন, আন্দোলনের মাধ্যমেই সকল দাবি আদায় করা হবে।

ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে রিজভী বলেন, ‘অগণতান্ত্রিক সরকারের কাছে কোন আবদার নয়, দেশে জনগণের সরকার প্রতিষ্ঠিত করতে মানুষ প্রস্তুতি নিচ্ছে। নিরপেক্ষ নির্বাচন আয়োজন করতে আওয়ামী লীগ ছাড়া সকল রাজনৈতিক দল আজ ঐক্যবদ্ধ’।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com