এলডিপি মহাসচিবের ওপর হামলা-গ্রেফতারের প্রতিবাদে সমাবেশ

0

কুমিল্লার চান্দিনায় লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব রেদোয়ান আহমেদের গাড়িতে হামলা ও গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ করেছেন দলের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১০ মে) সকাল সাড়ে ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশ থেকে এলডিপি মহাসচিবর নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়।

এলডিপির সভাপতিমণ্ডলীর সদস্য ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মাহবুব মোর্শেদ বলেন, মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে যান দলের মহাসচিব। সেখানে তার ওপর অতর্কিত হামলা চালায় সরকারি দলের নেতারা। সরকারি দলের অঙ্গ সংগঠনের হামলা থেকে বাঁচার জন্য তিনি থানায় আশ্রয় নেন। নির্লজ্জ প্রশাসন সেখানে তাকে গ্রেফতার করে। আমি এ হামলা ও গ্রেফতারের তীব্র নিন্দা জানাই। সেইসঙ্গে তার নিঃশর্ত মুক্তি চাই।

এলডিপির সভাপতিমণ্ডলীর সদস্য ড. আওরঙ্গজেব বেলাল বলেন, মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ের সময় সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায়। সরকারি দলের নেতাদের এমন উগ্র আচরণের তীব্র নিন্দা জানাই। নিজেকে হামলা থেকে বাঁচানোর জন্য থানায় আশ্রয় নিয়েও তিনি নিরাপদ হতে পারেননি। তাকে সেখানে গ্রেফতার করা হয়। প্রশাসনের এমন গ্রেফতার নিন্দনীয়। আমরা দলের মহাসচিবের নিঃশর্ত মুক্তি চাই।

এসময় প্রতিবাদ সমাবেশে এলডিপির উপদেষ্টা মো. হাবিবুর রহমান, ভাইস চেয়ারম্যান মাহে আলম চৌধুরী, যুগ্ম মহাসচিব বিল্লাল মিয়াজী, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুল হাসান, গণতান্ত্রিক আইনজীবী ফোরামের সদস্য সচিব অ্যাডভোকেট রফিকুল ইসলাম নিলু প্রমুখ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com