প্রতিবন্ধীর সাথে অবৈধ সম্পর্ক, ধরা খেয়ে বিয়ে করলেন আ.লীগ সভাপতি

0

ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের অলিপুরে প্রতিবন্ধী ও স্বামী পরিত্যক্তা এক নারীর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তুলেছেন স্থানীয় ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক। পরে গ্রাম্য সালিশের সিদ্ধান্ত অনুযায়ী ওই নারীকে বিয়ে করতে বাধ্য হন মাহবুব।

ঘটনা জানাজানির পর তাকে দলের দায়িত্ব থেকে বহিষ্কার করে আওয়ামী লীগ।

দলীয় ও স্থানীয় সূত্র জানায়, বিয়ের প্রলোভনে অলিপুর এলাকার হক সাহেবের পুরাতন বাড়ির বাসিন্দা স্বামী পরিত্যক্তা প্রতিবন্ধী নারীর (৪৫) সাথে শারীরিক সম্পর্কে জড়ান একই বাড়ির ষাটোর্ধ্ব আওয়ামী লীগ নেতা মাহবুবুল হক। তাদের অবৈধ সম্পর্ক দীর্ঘ দিন ধরে চললেও গত ক’দিন ধরে এলাকায় জানাজানি হয়।

তারা জানায়, বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান আনোয়ার আহম্মেদ মুন্সির কানে পৌঁছালে তিনি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলকে অবহিত করেন। সোমবার দুপুরে স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ বৈঠকে বসেন।

স্থানীয় সমাজ কমিটির সাধারণ সম্পাদক আবদুল মতিন জানান, অবৈধ সম্পর্কের সত্যতা মেলায় সালিশি বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী সোমবার বিকেলে দেড় লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল জানান, দলীয় সিদ্ধান্ত অনুযায়ী মাহবুবুল হককে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com