ফেনীতে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে

0

চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে মারধরের মামলায় ফেনীর দাগনভূঞা ইকবাল মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের সভাপতি রাশেদ ভূঞাকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার তাকে করমুল্যাপুরের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

জানা গেছে, শনিবার বিকেলে ৫ লাখ টাকার চাঁদা দাবিতে উপজেলার দক্ষিণ চণ্ডিপুর গ্রামের মো: ইব্রাহীম শেখকে মারধর করে পকেট থেকে ৭০ হাজার টাকা নিয়ে যায় রাশেদ। এ সময় ইব্রাহীমের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ওইদিন রাতে তিনি ছাত্রলীগ নেতা রাশেদ ভূঞা ও অজ্ঞাত দু’জনকে আসামি করে মামলা করেন। পরদিন পুলিশ করমুল্যাপুর গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারের খবরে তার সমর্থকরা দুধমুখাবাজার রাস্তায় গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরোধ তুলে যানচলাচল স্বাভাবিক করে।

ভুক্তভোগী ইব্রাহীম শেখ জানান, দীর্ঘদিন ধরে রাশেদ ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। দাবিকৃত টাকা না দেয়ায় তার মালিকানাধীন হক ডেইরী ফার্মে গিয়ে হত্যাসহ ফার্ম পুড়ে দেয়ার হুমকি দেয়। শনিবার বিকালে দুধমুখাবাজারের বারিক ট্রেডার্সের সামনে পেয়ে রাশেদ তার সহযোগীদের নিয়ে আমাকে মারধর করে। এক পর্যায়ে পকেটে থাকা ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাসান ইমাম জানান, গ্রেফতার রাশেদকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com