আওয়ামী লীগের বিচার জনগণের আদালতে হবে: মির্জা ফখরুল

0

আওয়ামী লীগের বিচার জনগণের আদালতে হবে দাবি করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কারণ তারা তারা এই দেশের সংবিধানকে কেটে ছেঁটে তছনছ করে দিয়েছে। বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করে তারা আজ সমাজটাকেও ধ্বংস করে দিয়েছে।

বুধবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার ভুল্লি কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠে ৫ নম্বর বালিয়া ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বর্তমানে খবরের কাগজ খুললেই খুন-ধর্ষণ ছাড়া কোন কিছুই চোখে পড়ে না। এরূপ সমাজ আমরা চাইনি। আজকে স্বাধীনতার ৫০ বছর হতে যাচ্ছে তারা (আওয়ামী লীগ) শুধু উৎসব করছে। কত ধরনের উৎসব তার কোন হিসাব নেই। কিন্তু সাধারণ মানুষ কষ্টে যন্ত্রণায় দিনাতিপাত করছে। যারা গণতন্ত্রে বিশ্বাস করে, রাজনীতি করতে চায়, সুস্থ দেশ গড়তে চায় তাদেরকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠানো হচ্ছে।

মির্জা ফখরুল আরও বলেন, এই এক বছরে গণতন্ত্রের ন্যূনতম যেটুকু বাকি ছিল সেটিও তারা ধ্বংস করে দিয়েছে। নির্বাচনে শুধু তারাই ভোট দেয়, অন্য কেউ ভোট দেয় না। এক কথায় এই দেশটি সম্পূর্ণ ভাবে দুর্বৃত্তদের হাতে চলে গেছে।

বালিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, সদর উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন লাল, সাধারণ সম্পাদক আব্দুল হামিদসহ জেলা উপজেলা ও ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে ২য় অধিবেশনে আনোয়ার হোসেনকে পুনরায় সভাপতি ও ইদ্রিস আলীকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com