‘হাজী সেলিম সাজা নিয়ে কোন আইনে আসা-যাওয়া করল’

0

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল বলেন, হাজী সেলিমের সাজা হয়ে গেছে। উনি সাজা নিয়ে চলে গেলেন বিদেশে। আবার চলে আসলেন দেশে। যাওয়া আসার মধ্যে আছেন। উনারা সাজা নিয়ে যাওয়া আসা করতে পারে আর বেগম খালেদা জিয়া যিনি তিন বারের প্রধানমন্ত্রী যিনি কোনো নির্বাচনে পরাজিত হননি তিনি অসুস্থ হয়ে মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়েও চিকিৎসার জন্য বিদেশ যেতে পারছেন না।

গতকাল বৃহস্পতিবার বিকালে ফতুল্লার পঞ্চবটি আমতলা এলাকায় স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হামলায় নিহত যুবদল নেতা কাউসার আলমের পরিবারের খোঁজখবর নিতে এসে ওই বাড়িতে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

হাবিব-উন নবী খান সোহেল বলেন, আজকে এ নারায়ণগঞ্জের মাটি থেকে শেখ হাসিনাকে বলে দিতে চাই যদি আপনার এবং আপনাদের অবহেলার কারণে বেগম খালেদা জিয়ার কিছু হয় তাহলে বাংলাদেশে জনগণের সুনামি উঠবে সেটা ঠেকানোর ক্ষমতা কারো নেই।

তিনি বলেন, যুবদল নেতা কাউছার এবং মতিউর রহমানসহ যারা দলের জন্য জীবন দিয়েছেন দল তাদের আজীবন স্মরণ রাখবে। যদি কখনো সুদিন আসে তাহলে যারা দলের জন্য জীবন দিয়ে গেছে তাদের পরিবারকে আমরা মাথার তাজ করে রাখব।

নিহত কাউছারের ভাই আবু কালাম বলেন, ২০০৮ সালের ২৯ ডিসেম্বর নির্বাচন পরবর্তী সহিংসতায় স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা কাউছারকে নির্মম ভাবে পিটিয়ে ইট দিয়ে মাথায় আঘাত করে হত্যা করেছে। এ ঘটনায় দায়ের করা মামলাটি উঠিয়ে নেওয়ার জন্য আমাদের অনেক হুমকি দিয়েছে। এতে বুঝতে পেরেছি বিচার পাব না। তাই মামলাটি আমরা এই সরকার আমল পর্যন্ত উচ্চ আদালত থেকে স্থগিত রেখেছি।

ফতুল্লা থানা বিএনপির আহবায়ক জাহিদ হাসান রোজেলের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক দলের ঢাকা দক্ষিণের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নোমান, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, অ্যাডভোকেট মশিউর রহমান শাহীন, অ্যাডভোকেট আলামিন সিদ্দিকী, অ্যাডভোকেট আলমগীর হোসেন, একরামুল কবির মামুন, মাসুদুর রহমানসহ তৃণমূলের কয়েকশ নেতাকর্মী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com