ফেনী‌তে বাড়ি যাওয়ার পথে বিএন‌পি নেতাকর্মীদের ওপর হামলা

0

ফেনীতে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে যাওয়ার পথে হামলার শিকার হয়েছেন বিএনপি নেতা-কর্মীরা। বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও বিএনপির সাবেক সংসদ সদস্য অধ্যাপক জয়নাল আবেদীন ভিপির বাড়িতে যাওয়ার পথে হামলা চালিয়েছেন স্থানীয় যুবলীগ নেতা-কর্মীরা।

জানা যায়, বুধবার ভিপির সাথে বিএনপির নেতাকর্মীরা ঈদ শুভেচ্ছা বিনিময় করার জন্য যাওয়ার পথে যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী হামলা চালায়।

দলীয় সূত্রে জানা যায়, হামলাকারীরা সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নুর নবী মেম্বারকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করেছেন। এছাড়া একই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড বিএনিপর সভাপতি মিলন, কাজীরবাগ ইউনিয়নের বিএনপি নেতা মিনার, জুলহাস ও আবেদ এলাহী চৌধুরীকে পিটিয়ে মারাত্মক আহত করে পুলিশে সোপর্দ করেন।

তারা বলেন, হামলায় নেতৃত্ব দিয়েছেন ওয়ার্ড যুবলীগ সভাপতি মো: ফারুক ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুবেল।

জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার জানান, জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের নির্দেশে বিএনপির নেতকর্মীদের ওপর ঈদ শুভেচ্ছা বিনিময় করার জন্য যাওয়ার পথে হামলা চালিয়ে গুরুতর আহত করা হয়েছে। একটি পুরাতন ছিনতাই মামলায় তার নেতা-কর্মীদের কারাগারে পাঠিয়েছে।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল জানান, ফলেশ্বর এলাকায় অধ্যাপক জয়নাল আবেদীন ভিপির বাড়িতে ঈদ শুভেচ্ছা বিনিময় করার জন্য যাওয়ার পথে ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো: ফারুক ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুবেলের নেতৃত্বে শতাধিক সন্ত্রাসী বিএনপি নেতাকর্মীদের উপর হামলা চালিয়ে মারাত্মক আহত করে পুলিশে দিয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com