গুম-খুনের শিকার ও অসুস্থ নেতাকর্মীদের পরিবারের সাথে ঈদ পালন করেন বিএনপি নেতা আমিনুল

0

আজ মঙ্গলবার পবিত্র ঈদুল ফিতর এর দিনে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় গুম-খুনের শিকার ও অসুস্থ নেতাকর্মীদের খোঁজ-খবর নিতে তাদের বাসায় যান ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য সচিব ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক।

ঈদুল ফিতরের নামাজ শেষে সকালে আমিনুল হক সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর মাজারে যান এবং ফাতেহা পাঠ করেন।

এরপর প্রথমে তিনি ঢাকা মহানগর উত্তর রুপনগর থানা বিএনপি’র সাবেক সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন চপল এর বাসায় যান এবং তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। পরে তিনি আওয়ামী সরকারের আমলে গুম হওয়া যুবদল নেতা নুর আলম ও পল্লবী থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক তরিকুল ইসলাম তারা’র বাসায় যান এবং তার অসহায় পরিবার-পরিজনের পাশে কিছুক্ষণ অবস্থান করেন ও তাদের খোঁজ খবর নেন।

গুমের শিকার পল্লবী থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক নুর আলম ও ছাত্রদল নেতা তরিকুল ইসলাম তারা এবং অসুস্থ বিএনপি নেতা হেলাল উদ্দিন চপল এর পরিবার-পরিজনদের সাথে আলাদা আলাদা সাক্ষাৎ অনুষ্ঠানে আমিনুল হক বলেন, জাতীয়তাবাদী শক্তিকে নিশ্চিহ্ন করতে আওয়ামী সরকার কর্তৃক দেশব্যাপী বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতনের স্টীম রোলার চালানো হচ্ছে। সরকারের পায়ের নীচের মাটি সরে গেছে বলেই তারা দলীয় সন্ত্রাসী ও দুস্কৃতিকারীদের ওপর ভর করেছে। আইনের শাসন নিরুদ্দেশ হয়ে গেছে বলেই সরকারদলীয় সন্ত্রাসীরা অবিচার-অনাচারে লিপ্ত হয়ে পড়েছে। গণতন্ত্রকে ভুলুন্ঠিত করার মাধ্যমে জনগণের সকল আশা-আকাঙ্খাকে পদদলিত করে দেশকে একটি ভয়ঙ্কর স্বৈরতান্ত্রিক ফ্যাসিবাদী রাষ্ট্রে পরিণত করা হয়েছে। বিএনপি সহ বিরোধী দলের নেতাকর্মীদের গুম-খুনের মাধ্যমে দেশকে মৃত্যুপুরীতে পরিণত করেছে বর্তমান শাসকগোষ্ঠী।

গুমের শিকার যুবদল নেতা নুর আলম এবং ছাত্রদল নেতা তরিকুল ইসলাম তারা’র পরিবারকে সান্তনা দিয়ে আমিনুল হক বলেন, সেদিন আর বেশী দুরে নয়, যেদিন জনগণ আওয়ামী সরকারের প্রত্যেকটি অপকর্মের হিসাব কড়ায়-গন্ডায় আদায় করে নিবে।

রুপনগর বিএনপি’র অসুস্থ নেতা হেলাল উদ্দিন চপল এর আশু রোগমুক্তির জন্য মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করেন আমিনুল হক।

এ সময় আমিনুল হক এর সাথে ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য মাহাবুব আলম মন্টু, আমজাদ হোসেন মোল্লা সহ রুপনগর ও পল্লবী থানা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com