আওয়ামী সরকার মানেই তামাশার নির্বাচন: টুকু

0

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে হেয় করে বর্তমান প্রধানমন্ত্রী অকৃতজ্ঞতার পরিচয় দিয়েছেন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ইকবাল হোসেন মাহমুদ টুকু।

তিনি বলেন, আজকের শেখ হাসিনা দেশে ফিরতে পেরেছেন জিয়াউর রহমানের কারণে। অথচ তাকে (জিয়াউর রহমান) বারবার হেয় করে বক্তৃতা করা হয়। যদি জিয়াউর রহমান পাসপোর্টের ব্যবস্থা করে না দিতেন, তাহলে সে সময় শেখ হাসিনা দেশে আসতে পারতেন না। রাজনীতি করতে পারতেন না। আপনার (শেখ হাসিনা) মনটা বড় করুন, উদার হোন। ছোট মনের হয়ে থাকবেন না। কারণ জিয়াউর রহমান আপনাকে দেশে ফিরিয়ে এনেছিলেন।

গতকাল শনিবার (৩০ এপ্রিল) রংপুর নগরীর সিক্স সিজন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ইফতার মাহফিলে তিনি এ কথা বলেন।

রংপুর মহানগর ও জেলা বিএনপি কমিটি যৌথভাবে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে।

টুকু বলেন, দেশের মানুষকে বাঁচতে হলে আন্দোলন করতে হবে। কারণ এই লুটেরা দুর্নীতিবাজ, মানুষ হত্যা ও গুমকারী আওয়ামী সরকারের বিদায় করতে আন্দোলনের বিকল্প নেই। ঘরে বসে থাকলে হবে না, ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আওয়ামী সরকার মানেই তামাশার নির্বাচন। এই দল আগে ভোট চুরি করত। বর্তমানে তারা প্রমোশন পেয়ে চোর থেকে ডাকাত হয়েছে। এখন ভোটের দিন কিছু হয় না, আগের দিনেই ভোট হয়ে যায়। তাও আবার রাতের অন্ধকারে।

এর আগে লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হয়ে বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com