আবারও সরকার সাজানো নির্বাচনের কৌশল করছে: প্রিন্স

0

‘আবারও সরকার সাজানো নির্বাচনের কৌশল করছে বলে অভিযোগ করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি বলেন, আবারও সাজানো নির্বাচনের চেষ্টা করছে সরকার। কিন্তু সে সুযোগ আর দেওয়া হবে না। সরকারের পতন ঘন্টা বেজে গেছে। তারা চুরি করে জালিয়াতি করে ক্ষমতায় এসেছিল, বিদেশিরাও তা জানে। অচিরেই তারেক রহমান চূড়ান্ত আন্দোলনের ডাক দিবেন। প্রস্তুতি নিন রাজপথেই এই সরকারের ফয়সালা হবে।

আজ শুক্রবার ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির ৩ নং হল রুমে ইফতার পূর্ব আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সভাপতি ভিপি শামসুল হক শামসু।

এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক রবিউল করিম বিপ্লবের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাড. ওয়ারেস আলী মামুন, উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. নূরুল হক, দক্ষিণ জেলা কৃষকদলের আহবায়ক এনামুল হক আকন্দ লিটন, সদস্য সচিব নাজিম খান, মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু, উত্তর জেলা ছাত্রদলের সভাপতি নিহাদ সালমান ডুনন প্রমূখ।

এছাড়াও ইফতার মাহফিলে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি খন্দকার মাসুদুল হক, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ সাধারণ সম্পাদক রুকনোজ্জামান সরকার রূকন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com