আন্দোলনের মধ্যেমেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে: দুদু

0

বিএন‌পির ভাইস চেয়ারম‌্যান ও ছাত্রদ‌লের সা‌বেক সভাপ‌তি শামসুজ্জামান দুদু ব‌লে‌ছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে ব্যর্থ হলে গণতন্ত্রকে মুক্ত করতে ব্যর্থ হব। শুক্রবার (২৯ এপ্রিল) নয়া পল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নিউজার্সি স্ট্রেইট বিএনপি (ইউএসএ) ও দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম‌্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় অসহায় মানুষের মাঝে শাড়ি, লুঙ্গি বিতরণ অনুষ্ঠা‌নে তি‌নি এসব কথা ব‌লেন।

দুদু ব‌লেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া শুধু আমাদের নেত্রী না। তিনি সারা বাংলাদেশের অসহায় ও গরিব দুঃখী,নির্যা‌তিত মানু‌ষের নেত্রী। তিনি সবসময় অসহায় গরীব দুঃখী নির্যাতিত মানুষের পাশে ছিলেন আছেন। এমন একজন নেত্রীকে এই অবৈধ সরকার মিথ্যা মামলা দিয়ে ব‌ন্দি করে রেখেছে।

ছাত্রদলের সাবেক সভাপতি বলেন, এই অবৈধ সরকার গণতন্ত্র হরণ করে ফেলেছে। আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে যেভাবে বন্দি করে রেখেছে, এদেশের গণতন্ত্র কেও সেভাবে বন্দি করে ফেলেছে। তাই গণতন্ত্রকে মুক্ত করতে হলে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। বেগম খালেদা জিয়াকে মুক্ত করা মানেই গণতন্ত্র মুক্ত করা।

তিনি বলেন, যদি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে ব্যর্থ হই তাহলে গণতন্ত্রকে মুক্ত করতে ব্যর্থ হব। তাই যে কোনো ভাবে আন্দোলনের মধ্যেমেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

সাবেক এই সংসদ সদস্য বলেন, এই কর্তৃত্ববাদী সরকারের কাছে অনুনয়-বিনয় করে লাভ নেই। আন্দোলনের মাধ্যমেই ফয়সালা হবে। দেশটাতো তারেক রহমান বলেছেন ফয়সালা হবে রাজপথে। তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে পারলে তাহলে ভবিষ্যতে প্রধানমন্ত্রীকে দেশে ফিরিয়ে আনা হলো। তাই দেশের পেশাজীবী কৃষক সহ সকল মানুষকে ঐক্যবদ্ধ ভাবে দাবি আদায়ের আন্দোলনে নামতে হবে তাহলে দেশনেত্রীকে মুক্ত করতে পারব মানুষের অধিকার ফিরিয়ে আনতে পারব এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে পারব।

দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে অনুষ্ঠা‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন বিএনপি সহ সাংগঠনিক আ. সালাম আজাদ, সাবেক এমপি জ্যোতি, বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাত্তার পাটোয়ারী,জিনাফ সভাপ‌তি মিয়া মো. আনোয়ার প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com