সরকারি অব্যবস্থাপনা ও দুর্নীতির কারণে দ্রব্যমূল্য জনগণের ক্রয় ক্ষমতার বাইরে: খসরু

0

সরকারি অব্যবস্থাপনার কারণে দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, ‘সাধারণ মানুষ আজ না খেয়ে, অর্ধহারে জীবন যাপন করছে।’

শুক্রবার (২৯ এপ্রিল) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় “অর্পণ বাংলাদেশের” ঈদ সামগ্রী উপহার অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, আজ একটি অংশ কোটি কোটি টাকার মালিক হয়েছে। আর একটি বড় অংশ খেতে পারছে না। সরকারি অব্যবস্থাপনার কারণে, দুর্নীতির কারণে দ্রব্যমূল্য জনগণের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে।

তিনি বলেন, যারা বিএনপি’র আন্দোলন সংগ্রামে ক্ষতিগ্রস্ত হয়েছে, গুম হয়েছে খুন হয়েছে বিথীকা বিভিন্ন সময়ে তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে এ জন্য তাকে ধন্যবাদ জানাই।

আয়োজক সংগঠনের সভাপতি বিথীকা বিনতে হোসাইন এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল, ঢাকা দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল ইসলাম মজনু ও ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com