জনগণ হাতে হাতুড়ি তুলে নিলেই ছাত্রলীগের সন্ত্রাসী বাহিনীকে দমন করা সম্ভব: গয়েশ্বর

0

আঘাতের জবাবে পাল্টা আঘাত দেওয়ার প্রস্তুতি নিতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি বলেছেন, শুধু সরকার পতন আন্দোলন বা সরকার গঠন নয়, কিছু সংস্কারের মাধ্যমে নতুন বাংলাদেশ বিনির্মাণের ওপর গুরুত্ব আরোপ করতে হবে। ঈদের পরে নয়- আন্দোলন চলমান, আন্দোলন হবে। রক্তের বিনিময়ে অর্জিত বাংলাদেশে জনগণের বিজয় হবে, কোনো দলের নয়। আন্দোলনে জীবন গেলে যাক, তবু বাংলাদেশ ঘুরে দাঁড়াবে।

গতকাল বৃহস্পতিবার (২৮ এপ্রিল) জাতীয় প্রেস ক্লাবে নিউমার্কেটে ব্যবসায়ী ও ছাত্রদের সংঘর্ষের ঘটনায় বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা ও গ্রেফতারের প্রতিবাদে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র তিনি বলেন, অবাধ, সুষ্ঠু নির্বাচনের জন্য সরকার পতনে কিছু সংস্কারের মধ্য দিয়ে হলেও বাংলাদেশকে নতুন করে গড়তে হবে। কেননা আওয়ামী লীগ সব করে নিজেদের জন্য, জনগণের জন্য নয়।

নিউমার্কেটে ব্যবসায়ী ও ছাত্রদের সংঘর্ষ বিষয়ে গয়েশ্বর বলেন, হেলমেট বাহিনীর প্রতিষ্ঠাতা শেখ হাসিনা। এটা বিশ্বাস করতে কারো সন্দেহ নাই, অসুবিধা নাই। আর ছাত্রলীগের হেলমেট বাহিনীকে আড়াল করতে পুলিশ বাহিনীকে শেখ হাসিনা জনগণের মুখোমুখি করেছেন। একাত্তরের পাকিস্তানি সেনাবাহিনীর চেয়েও জঘন্যভাবে পুলিশ বাহিনীকে ব্যবহার করছে সরকার। জনগণ হাতে হাতুড়ি তুলে নিলে ছাত্রলীগের সন্ত্রাসী হেলমেট বাহিনীকে দমন করা সম্ভব হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com