কোট পরা কিছু লোক সুপ্রিম কোর্টে ভোট ছিনতাই করেছে: রিজভী

0

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনের ফল পাল্টে দেওয়ার অভিযোগ তুলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সম্প্রতি দেশে কোট বাহিনী তৈরি করা হয়েছে। এই কোট পরা কিছু আওয়ামী লীগের আইনজীবী ভোট ছিনতাই করছে দেশের সবচেয়ে বড় আদালত সুপ্রিমকোর্টে। এর মদদ দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এভাবে চলতে পারে না।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় জয়পুরহাট সদরের পাকারমাথা এলাকায় জেলা বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, আজকে মাফিয়া গণতন্ত্র তৈরি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা শহরে ৫২টি ক্যাসিনো হয়েছে শেখ হাসিনার আমলে। তার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এসব কর্মকাণ্ডে জড়িত। তিনি এসব নিয়ে অবলীলায় মিথ্যা বলেন। তিনি নানা বাহিনী গঠন করেছেন।

তিনি বলেন, সরকারের অনিয়ম-দুর্নীতির সমালোচনা করলেই বিরোধী দল বা বিএনপির নেতাকর্মীদের গুম-ক্রসফায়ারের শিকার হতে হয়।

রিজভী অভিযোগ করে বলেন, প্রধানমন্ত্রী আগের পুলিশ বাহিনী যুবলীগ, ছাত্রলীগকে নিয়ে ঢেলে সাজিয়েছেন। আজকে র্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র। তার পরও তার কোনো বোধোদয় হয়নি। নিজের মনের মাধুরী দিয়ে এসব বাহিনী গঠন করেও তিনি সন্তুষ্ট নন। তিনি ছাত্রলীগ, যুবলীগের হেলমেট বাহিনী তৈরি করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন যে, বাংলাদেশে নাকি বিরোধী দল নেই। তাকে বলব, আপনি তো নিরাপত্তার বৃত্তের মধ্যে বসে আছেন। সেই বৃত্তের খোলস ছেড়ে বেরিয়ে আসেন, দেখতে পারবেন জনগণ কার পক্ষে।

জয়পুরহাট জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামসুল হকের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপির সহসাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, জাসাসের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি জাহিদুল আলম হিটু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন, মাসুদ রানা প্রধান, আব্দুল ওয়াহাব, জেলা বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য ফজলুর রহমান, জেলা যুবদলের আহ্বায়ক শাহনেওয়াজ কবির শুভ্র, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু রাইহান উজ্জ্বল, সদস্য সচিব মোক্তাদুল হক আদানান, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আলমগীর হোসেন প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com