‘জাতীয় ঐক্য সৃষ্টিতে কাজ করবে ছাত্রদল’

0

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানের আরোগ্য কামনা করেছেন ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও  সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল। তারা আশা প্রকাশ করেন, ‘আগামী দিনে গণতান্ত্রিক বাংলাদেশ বিনির্মাণে জাতীয় ঐক্য সৃষ্টির মাধ্যমে মানুষের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার কাজ করবে ছাত্রদল।’

গতকাল মঙ্গলবার (২৬ এপ্রিল) অমর একুশে হল ছাত্রদলের পক্ষ থেকে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য ইফতার বিতরণকালে ছাত্রদলের দুই শীর্ষনেতা এ আশাবাদ ব্যক্ত করেন। ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয়ের  অমর একুশে হল শাখার সভাপতি আব্দুল্লাহ আর রিয়াদ ও সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাপ্পির উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

কর্মসূচিতে অংশ নেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক আক্তার হোসেন, সদস্য সচিব আমানউল্লাহ আমান, অমর একুশে হল ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি জসিম খান, অমর একুশে হল ছাত্রদলের সাবেক আহবায়ক ও সাবেক ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ এলাহি রনি, অমর একুশে হল ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ও বর্তমান ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম খান অনিক, অমর একুশে হল ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক শাকির আহমেদ, রাশেদ আল আমিন শুভ, সাবেক সদস্য সচিব মঞ্জুরুল আলম রিয়াদ প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com