গুম করে রাখা নির্মম মনুষ্যত্বহীনতা এবং ভয়ানক অশুভ সঙ্কেত: রিজভী

0

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন,রাষ্ট্র পরিচালনার সকল ক্ষেত্রে নিজেদের ব্যর্থতা আড়াল করতে এবং ভয়াবহ আওয়ামী দুঃশাসন টিকিয়ে রাখতেই সরকার বিরোধী দল ও মতকে দমনে আরও হিংস্র রুপ ধারণ করেছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) স্বেচ্ছাসেবক দল-ঢাকা মহানগর উত্তর শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান মুসাব্বিরকে পুলিশ গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে বিকেলে বিএনপির সহ-দফতর সম্পাদক মো. মুনির হোসেন স্বাক্ষরিত বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

রিজভী অভিযোগ করে বলেন, ‘গতকাল সন্ধ্যায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-ঢাকা মহানগর উত্তর শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান মুসাব্বিরকে পুলিশ গ্রেফতার করে, কিন্তু এখনও পর্যন্ত সম্ভাব্য সকল স্থানে খোঁজ নিয়েও তার কোন সন্ধান পাওয়া যায়নি। পুলিশ কর্তৃক আজিজুর রহমান মুসাব্বিরকে আটক এবং তার কোন হদিস না দেয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এক বিবৃতিতে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, “এই ঘটনা আতঙ্কজনক, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের এই নেতাকে এভাবে আটক ও গুম করে রাখা নির্মম মনুষ্যত্বহীনতা এবং ভয়ানক অশুভ সঙ্কেত। এটি সবার নিকট দৃশ্যমান যে, আজিজুর রহমান মুসাব্বিরকে তেজগাঁও থানা পুলিশ গতকাল সন্ধ্যায় পুলিশ ভ্যানে করে তুলে নিয়ে যায়। মুসাব্বির পুলিশের নিকটই আছে। তাকে এভাবে নিখোঁজ করে রাখায় দলের সকল পর্যায়ের নেতাকর্মী ও তার পরিবার গভীরভাবে উদ্বিগ্ন। আমি অবিলম্বে আজিজুর রহমান মুসাব্বিরকে জনসমক্ষে হাজির করার জোর দাবি জানাচ্ছি।”

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com