ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার দেশ পরিচালনায় ব্যর্থ: ডা. শাহাদাত

0

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার দেশ পরিচালনায় ব্যর্থ বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন। দেশ বাঁচাতে সরকার হটানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, পবিত্র এই রমজান মাসে দেশের মানুষ খুব কষ্টে আছেন। নিত্যপণ্যের দাম বেড়েছে। গ্যাস, বিদ্যুৎ ও পানির দাম বেড়েছে।সরকার দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে দেশে সংকট তৈরি করেছে। দেশে বর্তমানে দুর্নীতি চরম পর্যায়ে পৌঁছেছে। এই আওয়ামী লীগ সরকার আরও ক্ষমতায় থাকলে দেশে সংকট আরও বাড়বে। সবাইকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ে এই সরকারকে হটাতে হবে। নিরপেক্ষ সরকারের অধীনে একটি নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করতে হবে।

আজ শুক্রবার বিকালে কাজীর দেউরী সমাদর কমিউনিটি সেন্টারে ১৫ নং বাগমনিরাম ওয়ার্ড় যুবদলের আয়োজনে এক ইফতার ও দোয়া মাহফিলে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন সরকারের সমালোচনা করে বলেন, এই আওয়ামী লীগ সরকার যতদিন ধরে জোর করে রাষ্ট্রক্ষমতা দখল করে আছে, ততদিন ধরে রাষ্ট্রের সাংবিধানিক প্রতিষ্ঠানগুলো পরিকল্পিতভাবে ধ্বংস করেছে। তারা দেশের নির্বাচন ব্যবস্থা ধ্বংস করেছে। সেজন্য তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও চট্টগ্রামের আসলাম চৌধুরীসহ বিএনপির অসংখ্য নেতাকর্মীকে মিথ্যা মামলা দিয়ে রাজনীতি থেকে দূরে রাখতে চাইছে। আন্তর্জাতিকভাবে প্রতিষ্ঠিত হয়েছে যে, মিথ্যা মামলা দিয়ে দেশেনেত্রী খালেদা জিয়াকে আটক রাখা হয়েছে। আমাদের নেতা তারেক জিয়াকেও নির্বাসনে রেখেছে এ সরকার।

প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, বিএনপি জনগণের কাছে সবচেয়ে প্রিয় রাজনৈতিক দল। বিএনপি জনগণের কথা বলে, গণতন্ত্রের কথা বলে। পক্ষান্তরে আওয়ামী লীগ বিপরীত কথা বলে। তারা গণতন্ত্র ধ্বংস করে মানুষের অধিকার হরণ করে দেশে একদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে। বর্তমানে দেশের মানুষের খুব খারাপ সময় যাচ্ছে, দুঃসময় যাচ্ছে। কারণ গণতন্ত্র বিরোধী একটা সরকার আমাদের ওপর চেপে বসেছে। বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ৩৫ হাজার মামলা দিয়েছে। কোভিড টিকা ক্রয়ে হাজার কোটি টাকার লুটপাট করা হয়েছে। ইউনিয়ন পরিষদ থেকে শুরু করে এমন কোনো সেক্টর নেই যেখানে দুর্নীতি হচ্ছে না। সেজন্য সরকারের দুর্নীতির বিরুদ্ধে বিএনপির পক্ষ থেকে দুর্নীতি দমন কমিশনে চিঠি দেয়া হয়েছে।

বাগমনিরাম ওয়ার্ড় যুবদল নেতা মো. ফারুক হোসেন বাবুর সভাপতিত্বে ও মো. আবুল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মো. শাহেদ, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা। বক্তব্য রাখেন বিএনপি নেতা এম এ হাশেম রাজু, হুমায়ুন কবির আনসার, ইদ্রিস আলী, সফিক আহম্মেদ, বাগমনিরাম ওয়ার্ড় বিএনপির সাধারণ সম্পাদক আবু ফয়েজ, মহানগর যুবদলের সহ সভাপতি নাছির উদ্দীন চৌধুরী নাসিম, যুগ্ম সম্পাদক ইকবাল পারভেজ, প্রচার সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সহ সম্পাদক মো. আলাউদ্দিন, মো. ইদ্রিস সবুজ, মো. সালাউদ্দীন, মো. নওশাদ, মো. সেকান্দর, কোতোয়ালি থানা যুবদলের সি. যুগ্ম আহবায়ক আবদুল জলিল, সদস্য সচিব মো. হাসান, চকবাজার থানা যুবদলের আহবায়ক সেলিম উদ্দীন, সদস্য সচিব মো. সরওয়ার, বাকলিয়া থানা যুবদলের আহবায়ক ইসমাইল হোসেন লেদু, ওয়ার্ড় যুবদল নেতা কুতুব উদ্দীন নয়ন, মো. ইব্রাহিম, গোলাম হাক্কানী, মো. কাউসার, মিটু দাস প্রমূখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com