আট জেলায় বিএনপির নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা

0

আগামী নির্বাচন উপলক্ষে সংগঠনকে আরও গতিশীল করতে মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে সাংগঠনিক আট জেলায় নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে বিএনপি। কমিটিগুলো হচ্ছে রংপুর জেলা ও মহানগর, ফরিদপুর জেলা ও মহানগর, নওগাঁ, বরগুনা, পিরোজপুর ও পাবনা জেলা।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত এক  বিজ্ঞপ্তিতে এই কমিটির কথা প্রচার করা হয়।

কমিটিতে যারা স্থান পেলেন:

রংপুর জেলা কমিটির আহ্বায়ক সাইফুল ইসলামকে এবং সিনিয়র যুগ্ম আহ্বায়ক আফছার আলী, সদস্যসচিব আনিছুর রহমান এবং সদস্য করা হয়েছে ৩৩ জনকে।

রংপুর মহানগর কমিটির আহ্বায়ক সামসুজ্জামান। সিনিয়র যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক রইচ আহম্মেদ, সদস্যসচিব মাহফুজ-উন-নবী এবং কমিটির সদস্য করা হয়েছে ৩৮ জনকে।

ফরিদপুর মহানগরে আংশিক কমিটি দেওয়া হয়েছে। এর আহ্বায়ক করা হয়েছে এ এফ এম কাইয়ুমকে। সদস্যসচিব গোলাম মোস্তফা মিরাজ, যুগ্ম আহ্বায়ক এ বি সিদ্দিক মিতুল, তৈয়ব আক্তার টুটুল, মিজানুর রহমান মৃণাল (কমি.), সরফরাজ করিম, শামসুল আরেফীন সাগর (কমি.), শামসুর রহমান, আরিফুজ্জামান অপু, নাসির উদ্দিন মিলার (কমি.), আলমগীর ভুইয়া ও এমদাদুল হক এমদাদ। চারজনকে সদস্য করা হয়েছে।

ফরিদপুর জেলা কমিটিও পূর্ণাঙ্গ হয়নি। আংশিক কমিটির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী, সদস্যসচিব এ কে এম কিবরিয়া, যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন খান পলাশ, সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, খন্দকার ফজলুল হক, আতাউর রশিদ, অ্যাডভোকেট আলী আশরাফ, দেলোয়ার হোসেন, গোলাম রব্বানী ভূঁইয়া ও আজম খান তানভীর চৌধুরী রুবেল। আটজনকে সদস্য করা হয়েছে।

নওগাঁয় আংশিক ঘোষিত জেলা কমিটির আহ্বায়ক করা হয়েছে আবু বকর সিদ্দিককে। যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম, রেজাউল ইসলাম, আমিনুল হক বেলাল, শফিউল আলম এবং সদস্যসচিব বায়েজিদ হোসেন পলাশ।

বরগুনা জেলার আংশিক কমিটির আহ্বায়ক মাহবুব আলম ফারুক মোল্লা, যুগ্ম আহ্বায়ক এ জেড এম সালেহ ফারুক, নুরুল আমিন, তালিমুল ইসলাম পলাশ এবং সদস্যসচিব তারিকুজ্জামান।

পিরোজপুর জেলার আংশিক কমিটির আহ্বায়ক আলমগীর হোসেন। সদস্যসচিব গাজী ওহিদুজ্জামান লাভলু ও সদস্য আবুল কালাম আকন্দ।

পাবনা জেলার আংশিক কমিটির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, যুগ্ম আহ্বায়ক আব্দুস সামাদ খান, আনিসুল হক, আবু ওবায়েদ শেখ তুহিন এবং সদস্যসচিব মাকসুদ রহমান মাসুদ খন্দকার।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com