তাবিথ আউয়ালের গাড়িবহরে ‘হামলা’

0

ঢাকা সিটি করপোরেশন উত্তর বিএনপির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের গাড়িতে হামলার চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ সময় অন্তত ১০ জন আহত হন বলে বিএনপির পক্ষ থেকে বলা হয়। 

সোমবার রাত ৮টার দিকে রাজধানীর শাহজাদপুর সুবাস্তুনজর ভ্যালির উল্টো পাশে এ হামলার ঘটনা ঘটে বলে বিএনপি জানায়।

ঢাকা উত্তর সিটির ১৮ নম্বর ওয়ার্ডে বিএনপির মনোনীত কাউন্সিল প্রার্থী শরিফ উদ্দীন জুয়েলের নির্বাচনী প্রচারণার অফিস উদ্বোধন শেষে ফেরার পথে এ হামলা হয়।

শরিফ উদ্দিন জুয়েল বলেন, বিএনপির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল আমার নির্বাচনী প্রচারণার অফিস উদ্বোধন করতে এসেছিলেন। অফিস উদ্বোধন শেষে আমরা (তাবিথ আউয়াল, ফুটবলার আমিনুল হক, যুবদল উত্তরের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টন) একই গাড়িতে ফিরছিলাম। তখন আমাদের গাড়িতে লাঠিসোঁটা নিয়ে  হামলা করা করা হয়। এ সময় আমার ১০-১২ জন কর্মী আহত। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, ক্ষমতাসীন দলের কাউন্সিল প্রার্থী জাকির হোসেন বাবুলের অফিসের পাশ থেকে তার কর্মীরা এ হামলা চালায়।

ছাত্রদলের সহসাধারণ সম্পাদক মাহবুব আলম জানান, ‘জুয়েল ভাইয়ের অফিস উদ্বোধন করে, গাড়িবহর ঢাকা ফার্মার গলির সামনে আসতেই তাবিথ আউয়ালের গাড়ি লক্ষ্য করে হামলা চালানো হয়। এ সময় সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রদলের মাঈনুল, সিরাজসহ প্রায় ১০ দশ আহত হন।

তিনি জানান, গাড়িবহরের বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমানের গাড়িও ছিল। তিনি জুয়েলের নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্ব পালন করেছেন। তাবিথ, জুয়েলসহ বিএনপির নেতাদের কোনো ক্ষয়-ক্ষতি হয়নি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com