বাঙলা কলেজে সাংবাদিকের ওপর ছাত্রলীগের হামলা

0

কলেজের নির্মাণাধীন ভবনের তথ্য সংগ্রহ করতে গিয়ে বাঙলা কলেজে ছাত্রলীগ কর্মীদের হামলার শিকার হয়েছেন বাঙলা কলেজ সাংবাদিক সমিতির (বাকসাস) সাধারণ সম্পাদক ও দৈনিক নয়া শতাব্দীর সাব-এডিটর জাফর ইকবাল। এ সময় বাঙলা কলেজ যুব থিয়েটারের সাধারণ সম্পাদক ও বাকসাস’র সাবেক সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমানের ওপরও হামলা চালানো হয়।

মঙ্গলবার (১২ এপ্রিল) বিকালে কলেজ ক্যাম্পাসে এ হামলায় প্রত্যক্ষ অংশ নেন- পদার্থবিজ্ঞান বিভাগের (শিক্ষাবর্ষ: ২০১৬-১৭) শিক্ষার্থী হাবিবুর রহমান, বাংলা বিভাগের শিক্ষার্থী (শিক্ষাবর্ষ: ২০১৭-১৮) বিজয় মাহিদ, মৃত্তিকাবিজ্ঞান বিভাগের (শিক্ষাবর্ষ: ২০১৬-১৭) শিক্ষার্থী মিথুন হালদার আকাশ ও ম্যানেজমেন্ট বিভাগের (শিক্ষাবর্ষ: ২০১৫-১৬) শিক্ষার্থী সুজন মিয়া। তারা প্রত্যেকেই কলেজ শাখা ছাত্রলীগের কর্মী।

জাফর ইকবাল বলেন, আমি মূলত বিকেলে কলেজের নির্মাণাধীন ভবনের নিউজ সংগ্রহ করতে যাই। অনেকদিন ধরে ভবনের কাজ বন্ধ রয়েছে। এর পাশাপাশি কলেজের একটি ফেসবুক গ্রুপের এডমিনশিপের অভ্যন্তরীণ সমস্যা নিয়ে আমরা ছাত্রলীগ নেতা পলাশ ভাইয়ের সাথে কথা বলি। এক পর্যায়ে পলাশ ভাই নামাজে চলে যান এবং কিছুক্ষণ পর লাঠিসোটা দিয়ে আতিক ভাইয়ের ওপর হামলা করে। বিষয়টি নিয়ে মিটমাটের চেষ্টা করা হলে পেছন থেকে চার-পাঁচজন লাঠি দিয়ে আমার ওপর হামলা করে।

এ বিষয়ে আতিকুর রাহিম বলেন, সুনির্দিষ্ট কোন অভিযোগ ছাড়াই কলেজের বিভিন্ন সংগঠনের দায়িত্বশীলদের ওপর ছাত্রলীগের এরকম হামলার বিষয়টি দুঃখজনক।

এর আগেও সম্প্রতি কলেজ ছাত্রলীগ কর্মী দ্বারা বাকসাস’র দুজন নেতা হামলার শিকার হয়েছিলেন বলে জানা গেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com